খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

৯৯৯ নম্বরে মায়ের ফোনকল, ধর্ষণের শিকার শিশু উদ্ধার, অভিযুক্ত গ্রেপ্তার

গেজেট ডেস্ক

পাঁচ বছরের শিশু ধর্ষণের অভিযোগে লাবু শেখকে গ্রেপ্তার করেছে পুলিশ। ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ভুক্তভোগীর মায়ের ফোনকল পেয়ে তাকে গ্রেপ্তার করা হয়। সোমবার (৪ মার্চ) জাতীয় জরুরি সেবাটির গণমাধ্যম ও জনসংযোগ কর্মকর্তা পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, রোববার (৩ মার্চ) দুপুরে বাগেরহাটের মোরেলগঞ্জ থানার ব্রাহ্মণকাঠি থেকে একজন নারী ‘৯৯৯’ নম্বরে ফোন করেন। তিনি জানান, তার পাঁচ বছর বয়সী কন্যাকে প্রতিবেশী এক ব্যক্তি ধর্ষণ করেছে। এ বিষয়ে দ্রুত আইনি সহায়তার অনুরোধ জানান কলার।

পরে কলটেকার কনস্টেবল আলী আজগর তুহিন থানায় বিষয়টি অবহিত করেন। তার পর কলার এবং সংশ্লিষ্ট সবার সঙ্গে যোগাযোগ করেন ৯৯৯ ডেসপাচার এসআই মেহেদী হাসান মাসুম। সেই সঙ্গে তৎপরতা শুরু করে পুলিশ।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগী শিশুকে উদ্ধার করা হয়। পরে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য তাকে হাসপাতালে পাঠানো হয়। সেই সঙ্গে ধর্ষণের দায়ে অভিযুক্ত লাবুকে গ্রেপ্তার করে পুলিশ। ইতোমধ্যে এ সংক্রান্তে মামলা রুজু করা হয়েছে। মোরেলগঞ্জ থানা পুলিশ দলের নেতৃত্ব দেয়া এসআই বাবনউদ্দীন ৯৯৯কে এ বিষয়ে নিশ্চিত করেন।

খুলনা গেজেট/ এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!