খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক

৯০ দশকের পরে সুপারস্টার নায়িকা নেই, সব ভন্ডামি: ওমর সানী

বিনোদন ডেস্ক

ঢালিউডের নতুন-পুরনো নায়কদের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে সবচেয়ে বেশি সক্রিয় থাকেন ওমর সানী। সবসময়ই তার দৈনন্দিন কাজের আপডেট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করেন। সেখানে বিভিন্ন বিষয়ে মতামতও দেন তিনি। সেই ফেসবুকেই এবার ওমর সানী বলেছেন, ৯০ দশকের পর সুপারস্টার কোন নায়িকা নেই, সব ভন্ডামি। এ সময় তিনি নিজেকে খুব ভাগ্যবানও দাবি করেন।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) গভীর রাতে দেওয়া পোস্টে ওমর সানী বলেন, ‘আমি অনেক লাকি আমাদের সময় আমাদের নায়িকা হিসেবে, মৌসুমী, শাবনুর চম্পা, দিতি, লিমা, অরুনা বিশ্বাস, শাহনাজ, পপি পূর্ণিমা তাদেরকে পেয়েছি বেস্ট ৯০। কিন্তু এরপর স্টার সুপার স্টার কোন নায়িকা নেই, তারপর বাকি সব ভন্ডামি। বেস্ট নাইন্টি।’

এদিকে সংরক্ষিত আসনে সংসদ সদস্য হতে আওয়ামী লীগের হয়ে মনোনয়ন ক্রয়ের হিড়িক পড়েছে শোবিজের নায়িকাদের মধ্যে। ঠিক এই সময়ে তিনি ফেসবুকে এমন পোস্ট করেন। মঙ্গলবার দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। নায়কদের পালা শেষে সংরক্ষিত নারী আসনের জন্য এবার শোবিজ অঙ্গনের অর্ধ ডজনেরও বেশি তারকা মনোনয়ন কিনেছেন।

মনোনন ক্রয়ের তালিকায় রয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, নিপুণ আক্তার, সোহানা সাবা, তানভিন সুইটি, মেহের আফরোজ শাওন, শাহনূর, ঊর্মিলা শ্রাবন্তী কর প্রমুখ। ধারণা করা হচ্ছে ওইসব নায়িকাদের নিয়েই এমন মন্তব্য করেছেন ওমর সানী।

অনেকেই অবশ্য ওমর সানীর বক্তব্যকে সমর্থন করছেন। সাজ্জাদ কাদির নামে একজনের মন্তব্য, আপনাদের পরে যারা এসেছে অর্থাৎ গত শতকের পর সিঙ্গেল স্ক্রিন সিনেমা হলে আর যেতে পারিনি। যাওয়ার পরিবেশ পাইনি, অভিনয়শিল্পীও পাইনি। সোজা কথা এখন যারা এমপি লীগ করবার জন্য ফরম উঠাচ্ছে, তাদের সিনেমা দেখার সৌভাগ্য আমার হয়নি। এ বড় দুর্ভাগ্য আমার।

অভিনেত্রী রাজ রীপা বলছেন, ভাইয়া ৯০ আমাদের আইডল, তাদের দেখে মুগ্ধ হয়ে আমরা নায়িকা হতে এসেছি, কিন্তু ডিজিটাল যুগে ডিজিটাল সিনেমা, ভালো সাপোর্ট, এবং হলের সংখ্যা কমে যাওয়াতে আজ আমাদের এই দুর্দশা। তারমাঝে যে হারে পলিটিক্স হয় যেই সিনেমা আসুক না কেনো সেখানে সাপোর্ট না দিয়ে শুধুই বাঁধা। যাইহোক আমরা সবাই স্বপ্ন পূরণে স্ট্রাগল করি। সিনিয়র আপনারা সাপোর্ট দিবেন বেশি বেশি যেনো বাংলা সিনেমা যুগে যুগে টিকে থাকে। আপনারা আমাদের নিয়ে সিনেমা বানালেই ইনশাআল্লাহ ভালো কিছু পাবো।

খুলনা গেজেট/ এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!