খুলনা, বাংলাদেশ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ৯ মে, ২০২৪

Breaking News

  প্রথম ধাপের উপজেলা ভোট শেষ, চলছে গণনা
  উপজেলা নির্বাচন প্রত্যাখ্যান করেছে জনগণ : রিজভী
  তেঁতুলিয়ার খয়খাটপাড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশি নিহত

৮ চিকিৎসককে হত্যার হুমকি

যশোর প্রতিনিধি

চাঁদার দাবিতে যশোর সদর ও চৌগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ ৮ জন ডাক্তার ও দু’জন কর্মচারীকে সপরিবারে হত্যার হুমকি দেয়া হয়েছে। ১১ নভেম্বর দুপুর ১টা ৪ মিনিটে যশোর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মীর আবু মাউদের মুঠোফোনে কল আসে। অপর প্রান্তের ০১৮৪২-৪০৫৬৭১ নাম্বার থেকে লাল পতাকা বাহিনীর কমান্ডার পরিচয় দিয়ে ফোনে চাঁদা দাবি করা হয় এবং চাঁদা না দিলে তাকে ও তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি হয়। এর কিছুক্ষণ পর একই নাম্বার থেকে অফিসের প্রধান সহকারীর মোবাইলেও কল করে চাঁদা চাওয়া হয়।

এছাড়া একই দিনে যশোরের চৌগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ডাক্তার লুৎফুন্নাহারসহ স্বাস্থ্য কমপ্লেক্সের ৭ জন ডাক্তারকে মোবাইলে হত্যার হুমকি দেয়া হয়। চাঁদাবাজ চক্র ০১৮১৪-৫৭০৬৭১ এই নাম্বারসহ একাধিক নাম্বার থেকে হত্যার হুমকি দিয়ে চলেছে।

এছাড়াও মেডিকেল অফিসার সুরাইয়া পারভীন, আব্দুল্লাহ আল মামুন, আসিফ রায়হান, নাহিদ সিরাজ, উত্তম কুমার রায়, তোহিদুজ্জামান ও প্রধান সহকারী আবুল কাশেমের পরিবারের সদস্যদের খুন, গুম করার হুমকি দেয়া হয়েছে।

এই বিষয়ে যশোর কোতোয়ালি থানায় ৬৯১ ও চৌগাছা থানায় ৪১৯ নম্বর জিডি করা হয়েছে। ঘটনায় ভুক্তভোগীরা ব্যক্তিগত ও পরিচিতজনদের নিরাপত্তার স্বার্থে দ্রুত পুলিশি হস্তক্ষেপ কামনা করেছেন। ঘটনা তদন্তে কাজ করছে পুলিশ। পুলিশের আইটি স্পেশালিস্ট টিমও কাজ করছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!