খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  সুন্দরবনের গহিনে জ্বলছে আগুন
  দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৬১ জনকে বহিষ্কার করেছে বিএনপি
  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত
প্রীতি ফুটবল ম্যাচে গুডম‌র্নিং ক্লাবের জয়

৭৫ উর্ধ্ব ফুটবলার হাফিজকে সংবর্ধনা

ক্রীড়া প্রতিবেদক

৭৫ উর্ধ্ব ফুটবলার শেখ হাফিজুর রহমানকে গুডম‌র্নিং ক্লাব ও সানমর্নিং ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার (২ আগস্ট) সকাল ৭টায় নগরীর সার্কিট হাউজ মাঠে ক্লাবের কর্মকর্তা ও খেলোয়াড়রা ক্রেস্ট, জার্সি ও ফুটবল দিয়ে তাকে সংবর্ধনা প্রদান করেন।

পরে হাফিজের সংবর্ধনা উপলক্ষে গুডম‌র্নিং ক্লাব ও সানমর্নিং ক্লাবের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচে গুডম‌র্নিং ক্লাব ১-০ গোলে সানমর্নিং  ক্লাবকে পরাজিত করে। দলের পক্ষে জয়সূচক একমাত্র গোলটি করেন ২২নং জার্সি পরিহিত খেলোয়াড় ইসতিয়াক।

“সুস্থ দেহে সুন্দর মন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১৯৬২ সালে ইয়ং মুসলিম স্পোটিং ক্লবের হয়ে প্রথম বিভাগে খেলা এই ফুটবলার আজও মাঠ ছাড়েনি। নগরীর টুটপাড়া করের বাজারের স্থায়ী বাসিন্দা হাফিজ এক ছেলে ও ৪ মেয়েসহ ৫সন্তানের জনক। তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করার আগ পর্যন্ত মাঠে থাকতে চান। ফুটবলার হাফিজের হাতে ক্রেস্ট, জার্সি ও ফুটবল তুলে দেন ক্লাব কর্মকর্তা এবিএম খায়রুল আলম, আদিলুজ্জামান আদিল, এড. এসআর ফারুক, সিরাজ উদ্দিন সেন্টু ও রনি বাবু ।

গুডম‌র্নিং ক্লাব : জাকির, রানা, শুভ, পেরু, ফয়সাল, আজিম, সিয়াম, পিয়াল, ইসতিয়াক, হরিচাঁন, জয়দেব, আরমান, হাসান, দেব, পল ও আরিফ।

সানমর্নিং  ক্লাব : জলিল, ইমরোজ, আজমত, পিয়াস, মামুন, মুরাদ, রুবেল, বাপ্পী, বাদশা, মনির শেখ, রনি, তারা, ফিরোজ, মনি, সাইফুল্লাহ, মাহফুজ বাবু, শহিদুল ও মোস্তাক।

খুলনা গেজেট/কেএম

 




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!