খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

৭৩ রানে থামলেন লিটন

ক্রীড়া প্রতিবেদক

৫১ রানে জীবন পাওয়া লিটন থামলেন ৭৩ রানে। শেষ পর্যন্ত থাকলে হয়তো সেঞ্চুরির সম্ভাবনাও থাকতো ভালোভাবেই। তবে রান খুঁজে ফেরা লিটন ৭৩ রানের ইনিংসে দারুণ খুশিই হওয়ার কথা। খুশি হওয়ার কথা বাংলাদেশেরও। যদিও ইংল্যান্ড তৈরি করছে চাপ।

১৮ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ২ উইকেট হারিয়ে ১৪৪ রান। শান্ত উইকেটে আছেন ৩৬ রান নিয়ে। অপর  ব্যাটার সাকিবের সংগ্রহ ২ রান।

এর আগে টস হেরে ব্যাটিং করতে নেমে শুরুটা ভালোই করেছিল বাংলাদেশ। দুই ওপেনার লিটন দাস ও রনি তালুকদারের জুটিতে পঞ্চাশ ছাড়ায় স্বাগতিকদের সংগ্রহ। তবে স্বস্তিতে ছিলেন না দুই ওপেনার। এলোমেলো ব্যাটিংয়ে বারবার পরাস্ত হচ্ছিলেন।

বেশ কয়েকবার সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয় সফরকারীরা। ইনিংসের ষষ্ঠ ওভারেই যেমন আর্চারের বলে শর্ট থার্ডম্যানে রনির সহজ ক্যাচ মিস করেন রেহান আহমেদ। জায়গা থেকে নড়তেও হয়নি রেহানের। অনেক সময় পেয়েছিলেন, দুই হাতে নিয়েওছিলেন কিন্তু শেষ সময়ে তালগোল পাকিয়ে মুঠো থেকে ফস্কে যায় বল!

ব্যক্তিগত ১৭ রানের মাথায় নিশ্চিত জীবন পেয়েও ইনিংস বড় করতে পারেননি রনি তালুকদার। ইনিংসের অষ্টম ওভারেই আদিল রশিদকে রিভার্স সুইপ করতে গিয়ে ক্যাচ তুলে দিলেন বোলারের হাতে! মিস করলেন না রশিদ। ২২ বলে তিন চারে ২৪ রান করেন রনি। তার বিদায়ে ভাঙে ৪৫ বল স্থায়ী ৫৫ রানের জুটি।

এর আগে সিরিজের প্রথম ওয়ানডেতে খেলতে নেমে ২১ রান করেছিলেন রনি। মিরপুরে সিরিজ জেতার ম্যাচে করতে পারেন মোটে ৯ রান। আজ ফিরলেন ২৪ রানের মাথায়। সবমিলিয়ে জাতীয় দলে প্রত্যাবর্তনটা খুব একটা রাঙাতে পারলেন না আট বছর পর দলে ফেরা রনি।

খুলনা গেজেট/ এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!