খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়
  গাজীপুরের জয়দেবপুরে তেলবাহী ট্রেনের সঙ্গে যাত্রীবাহী ট্রেনের ধাক্কা, কয়েকজন আহত; যাত্রীবাহী ট্রেনের ৫টি বগি লাইনচ্যুত, ঢাকার সাথে উত্তর-পশ্চিমাঞ্চলের রেল যোগাযোগ বন্ধ

সন্ত্রাসী হামলায় আহত বারাকপুর ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেন মারা গেছেন

দিঘলিয়া প্রতিনিধি

সন্ত্রাসী হামলায় মারাত্মকভাবে আহত খুলনা দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী জাকির হোসেন (৫৫) মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন)।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের ভাইপো ও বারাকপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক গাজী আলী বাকের প্রিন্স। তিনি আরও বলেন, আগামীকাল ( ৩ আগস্ট) সকাল ১০ টায় বারাকপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে নিহত গাজী জাকির হোসেনের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। গাজী জাকির হোসেন ছিলেন বিগত ইউপি নির্বাচনে দিঘলিয়া উপজেলার ৬ টি ইউনিয়নের মধ্যে একমাত্র নৌকা প্রতিক নিয়ে বিজয়ী ইউপি চেয়ারম্যান। এর আগেও তিনি ২ বার একই ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।

দীর্ঘ ৫০ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে সোমবার (২ আগষ্ট) দিবাগত রাত ১ টায় সময় রাজধানী ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তাঁর অবস্থা সংকটাপন্ন হলে বেশ কিছুদিন যাবৎ তিনি আইসিইউতে ছিলেন। সোমবার ১ আগষ্ট ভোর সাড়ে ৪টার দিকে তাঁর শারীরিক অবস্থার আরো অবনতি হলে সেই থেকে তাঁকে লাইফ সাপোর্টে রাখা হয়। লাইফ সাপোর্টপ থাকা অবস্থায় তাঁর মৃত্যু হয়।
মৃত্যুকালে তিনি স্ত্রী এক কন্যা, ৪ পুত্রসহ অসংখ্য আত্মীয় স্বজন এবং গুনগ্রাহী রেখে গেছেন।

১২ জুন সন্ধ্যা অনুমানিক সাড়ে ৭ টার দিকে ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেন মোটরসাইকেল যোগে আড়ুয়া থেকে বারাকপুর ফেরার পথে বোয়ালিয়ারচরে পৌঁছালে ৮/১০ সন্ত্রাসী তার গতিরোধ করে। এ সময় তারা গাজী জাকির হোসেনকে লোহার রড জিআই পাইপ দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে তাঁকে পার্শ্ববর্তী খালে ফেলে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে এলাকাবাসী তাকে উদ্ধার করে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত গাজী জাকির হোসেনের মৃতদেহ এখনও ঢাকা থেকে তাঁর গ্রামের বাড়ি বারাকপুরে আনা হয়নি। লাশ ময়না তদন্তের পর ঢাকা থেকে মৃতদেহ নিয়ে তাঁর স্বজনরা রওনা হবেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!