খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সর্বোচ্চ তাপমাত্রা দেখালো যশোর-চুয়াডাঙ্গায় ৪২.৮ ও খুলনায় ৪২
  সাবেক ভূমিমন্ত্রীর দুর্নীতি অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন

১০ দিন মুম্বাইয়ের হাসপাতালে কাটাবেন শাহরুখ

বিনোদন ডেস্ক

ভক্তদের তিন বছরের অবসান হতে চলল। পর্দায় ফিরছেন শাহরুখ খান। সবশেষ ২০১৮ সালে তাকে পরিচালক আনন্দ এল রাইয়ের ‘জিরো’তে দেখা গিয়েছিল। সম্প্রতি তিনি নতুন ছবির শুটিং শুরু করেছেন। পরিচালক আটলির হাত ধরেই বিরতির পর পর্দায় প্রত্যাবর্তন ঘটছে শাহরুখের। আর এতদিন বাদে যখন কিং খান সিনেমার সেটে, তখন চমক যে থাকবে তা বলাই বাহুল্য। কসরত করতে ছাড়ছেন না অভিনেতা নিজেও। আর আটলি পরিচালিত কিং খানের চমকপ্রদ এক তথ্য ছবির বিষয়েই এক চমকপ্রদ তথ্য প্রকাশ্যে এলো।

শোনা যাচ্ছে, আটলির ছবির জন্য মুম্বাইয়ের এক হাসপাতালে শুট করবেন শাহরুখ। দক্ষিণ মুম্বাইয়ের এক হাসপাতালে শনিবার থেকে পুরোদমে শুরু হয়েছে শুটিং। চলবে আগামী ১০ দিন। দিন কয়েক আগেই গোরেগাও ফিল্ম সিটিতে এক হাড় হিম করা অ্যাকশন সিকোয়েন্সের শুট করেছেন শাহরুখ। এবার হাসপাতালে কাটাবেন দিন দশেক। ফিল্ম ইউনিটের ঘনিষ্ঠ সূত্রেই পাওয়া গেল এ খবর।

আটলি পরিচালিত এ ছবির শুটের পরই শাহরুখ খান পাড়ি দেবেন স্পেনে। তিন সপ্তাহের জন্য একেবারে পোক্ত শিডিউল। ‘পাঠান’ ছবির শুটের জন্যই স্পেনে যাবেন কিং খান। যে ছবিতে তার সঙ্গে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন এবং আব্রাহামকেও। ঘনিষ্ঠ সূত্রে খবর, শাহরুখের অনুপস্থিতিতে ততদিনে পরিচালক আটলি কাজ আরেকটু গুছিয়ে নেবেন। উল্লেখ্য, এ ছবিতে শাহরুখের পাশাপাশি অভিনয় করেছেন সানায়া মালহোত্রা এবং সুনীল গ্রোভারও।

প্রসঙ্গত, এবারই প্রথম পরিচালক আটলির সঙ্গে জুটি বাঁধলেন শাহরুখ খান। অন্যদিকে কিং খান অভিনীত ‘পাঠান’ মুক্তি পাবে ২০২২ সালে। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!