খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

হারের পর পাকিস্তানের প্রশংসায় সাবেক ভারতীয় ক্রিকেটাররা

ক্রীড়া প্রতিবেদক

প্রথমবারের মতো বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয় তুলে নিয়ে প্রশংসার জোয়ারে ভাসছে পাকিস্তান। জয়টা ১০ উইকেটের বিশাল ব্যবধান বলেই হয়ত রোমাঞ্চও বেশি। পাকিস্তানের এই জয়ে প্রশংসা করেছেন সাবেক ভারতীয় ক্রিকেটাররাও।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাট করে ভারত সংগ্রহ করে ৭ উইকেটে ১৫১ রান। অর্ধশতক হাঁকান অধিনায়ক বিরাট কোহলি। ভারতের এই রান তাড়া করতে কোনো উইকেট হারাতে হয়নি পাকিস্তান। বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের অসাধারণ ব্যাটিংয়ে ১০ উইকেটে জিতেছে পাকিস্তান।

দুর্দান্ত এই জয়ের পরে সাবেক ভারতীয় ক্রিকেটারদের প্রশংসাও কুড়িয়েছে বাবরের দল। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে পাকিস্তানকে অভিনন্দন জানানোর পাশাপাশি ভারতীয় দলের ওপর নিজেদের আস্থাও প্রকাশ করেছেন শেবাগ-লক্ষ্মণরা।

ভিভিএস লক্ষ্মণ বলেন, “ভারতের বিপক্ষে বিশ্বকাপে কুফা দূর করার কী দারুণ জয়! পাকিস্তানের জয়ের ভিত শুরুতেই গড়েন শাহীন আফ্রিদি এবং ওপেনাররা আর কিছুই বাকি রাখেননি। বাবর ও রিজওয়ান চমৎকার ব্যাটিং করেছে। বাবর আজম খুবই বিশেষ প্রতিভা। ভারতের সামনে অনেক কাজ বাকি, তবে ঘুরে দাঁড়ানোর সামর্থ্য আমাদের আছে।”

পাকিস্তানের প্রশংসায় করে বীরেন্দর শেবাগ বলেন, “পাকিস্তান ভালো খেলেছে। এভাবে জয় সত্যিই সাধারণ। আমি নিশ্চিত ভারতীয় দল আরও শক্তিশালী হয়ে ঘুরে দাঁড়াবে।”

ইরফান পাঠান জানান হৃদয় ভাঙার কথা, “হৃদয় ভেঙে গেল। আমাদের প্রতিবেশি আজ ভালো খেলেছে। আমি বিশ্বাস করি, ভারত ঘুরে দাঁড়াবে।”

হরভজন, “আজকের দিনটি ভারতের ছিল না। আমি নিশ্চিত, তারা নিজেদের এই ভুল থেকে শিখবে এবং ঘুরে দাঁড়াবে। তবে পাকিস্তানের দুর্দান্ত জয়ের জন্য তাদের প্রশংসায় করতেই হবে। আজ তারাই ভালো দল ছিল।”

সাবেক ভারতীয় অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিনের ভাষায়, “যারা যোগ্য তাদের কৃতিত্ব দিতেই হবে। পাকিস্তান আজ ভালো খেলেছে। এটি সম্পূর্ণ একটি দলগত প্রচেষ্টা ছিল। ভারত কিছুই হারায়নি, এখনো সময় আছে ভুল থেকে শিক্ষা নেওয়ার এবং ঘুরে দাঁড়ানোর।”

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!