খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  কাল থেকে দেশের সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সুন্দরবনের গহিনে জ্বলছে আগুন
  দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৬১ জনকে বহিষ্কার করেছে বিএনপি
  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সাতক্ষীরায় বিজিবি’র ফ্রি মেডিকেল ক্যাম্পেইন

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের উদ্যোগে বৎসরব্যাপী বিভিন্ন কর্মসূচী পালিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় গবীর, দুঃস্থ এবং অসহায় জনসাধারণকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্য বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকাল ১০টায় সাতক্ষীরা সদর উপজেলার সীমান্তবর্তী ভোমরা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এক ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের আয়োজন করা হয়।

বিজিবি সূত্র জানায়, সকালে এই ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করেন সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ, পিএসসি। এসময় বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অপারেশন অফিসার মেজর রেজা আহমেদ, বিজিবি ভোমরা কোম্পানি কমান্ডার সুবেদার হুমায়ুন কবিরসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বিজিবি আয়োজিত মেডিকেল ক্যাম্পেইনে বিশেষজ্ঞ চিকিৎসক এবং মেডিকেল অফিসার কর্তৃক ৩০০ জন রোগীর রোগ নির্ণয় পূর্বক চিকিৎসা সেবা প্রদানের পাশাপাশি তাদের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়। সাতক্ষীরা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত কুমার সরকার, ডাঃ পারভীন আক্তার ও ডাঃ তামান্না নুসরাত খান রোগীদের রোগ নির্ণয় পূর্বক তাদেরকে ব্যবস্থাপত্র প্রদান করেন।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ, পিএসসি বলেন, ব্যাটালিয়নের সকল সদস্যগণ জেলার সীমান্ত সুরক্ষা এবং চোরাচালান দমনের পাশাপাশি সীমান্তবর্তী জনসাধারণের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি নিশ্চিত করতে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে এবং ভবিষ্যতেও এর ধারাবাহিকতা অব্যহত থাকবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!