খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত
  খুলনাসহ ২৫ জেলার সব স্কুল-কলেজ আজ বন্ধ
  ব্রাজিলে প্রবল বর্ষণে ৩৯ জনের মৃত্যু, নিখোঁজ ৬৮

স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার কালিগঞ্জে রুবিনা খাতুন (২০) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে কালিগঞ্জ উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের এঘটনা ঘটে। এঘটনায় পুলিশ নিহতের স্বামী নাজিম গাজীকে (২৫) আটক করেছে।

নিহত গৃহবধূ রুবিনা খাতুন সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কুশুলিয়া ইউনিয়নের ঠেকরা গ্রামের শহিদুল ইসলামের মেয়ে।

নিহত গৃহবধূর চাচা সামিদুল ইসলাম জানান, কয়েক বছর আগে উপজেলার দক্ষিণ শ্রীপুর এলাকার আব্দুল খালেক গাজীর ছেলে নাজিম গাজীর (২০) সাথে ভাতিজী রুবিনা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো। বুধবার রুবিনা খাতুনকে শারিরীক নির্যাতন করে জোরপূর্বক ঘুমের ওষুধ সেবন করায় স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন। এরপর রাতে রুবিনাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি।

তিনি আরও বলেন, বুধবার গভীর রাতে রুবিনার স্বামী নাজিম গাজী তাদের ভাতিজী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে খবর দেয়। পরবর্তীতে কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক মনির তরফদার ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুরোতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়না তদন্তের জন্য সদও হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, এঘটনায় থানায় একটি মামলা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী নাজিম গাজীকে গ্রেপ্তার করে। পরে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!