খুলনা, বাংলাদেশ | ১৮ বৈশাখ, ১৪৩১ | ১ মে, ২০২৪

Breaking News

  স্বাস্থ্য পরীক্ষার জন্য খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে নেয়া হচ্ছে
  আজ সর্বোচ্চ তাপমাত্রা যশোর-চুয়াডাঙ্গায় ৪২.৮ ও খুলনায় ৪২
  সাবেক ভূমিমন্ত্রীর দুর্নীতি অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন

স্টেজ শো’তে দুর্ঘটনার শিকার ডি’ সিলভা

বিনোদন ডেস্ক

‘মানিকে মাগে হিতে’ গান গেয়ে রাতারাতি সোশ্যাল মিডিয়া ভাইরাল হওয়া শ্রীলঙ্কার পপ কুইন ইয়োহানি ডি’ সিলভা আহত হয়েছেন। ভারতের কনসার্টের মঞ্চে মারাত্মক আঘাত পেয়েছেন তিনি। গত ৩০ সেপ্টেম্বর ভারতের গুরুগ্রামে ছিল তার প্রথম কনসার্ট। সেখানে চোখের নিচে আঘাতের চিহ্নসহ একটি ছবি শনিবার (২ অক্টোবর) তিনি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

ইয়োহানি লেখেন, ‘স্টেজ শো করতে গিয়ে একটি দুর্ঘটনা ঘটে। গানের মধ্যে এতটাই ডুবে গিয়েছিলাম যে দুর্ঘটনাবশত গিটারের মাথায় প্রচণ্ড জোরে বাড়ি খাই। মুখে বেশ লেগেছে। আঘাতটা যে এত গুরুতর, সেটা প্রথমে বুঝতে পারিনি।’

তিনি আরও লিখেছেন, ‘আমাদের সঙ্গে আজ কী হবে, তা আমাদের কর্মের ওপর নির্ভর করে। আমরা যেভাবে চলি, জীবনও সেভাবেই চলে। যতটা জোরে আমরা ধাক্কা দিই, উল্টে যাই, উড়ি বা যুদ্ধ থামিয়ে দিই, জীবন সেভাবেই বাঁক নেয়। তবে এই ক্ষত আমাদের ভুলগুলো বুঝতে সাহায্য করে।’

আঘাতে থমকে যাচ্ছেন না ইয়োহানি। তিনি জানিয়েছেন, ভারতে আরও একটি কনসার্টে গাইবেন তিনি। রোববার হায়দরাবাদের গাছিবাওলি এলাকার একটি কফিশপে রয়েছে তার লাইভ শো।

শ্রীলঙ্কার কলম্বোয় জন্ম নেওয়া ইয়োহানার বাবা একজন সাবেক সেনা কর্মকর্তা ও মা সাবেক এয়ার হোস্টেস। ২৮ বছর বয়সী এ গায়িকাকে শ্রীলংকার ‘র‌্যাপ প্রিন্সেস’ বলে অভিহিত করা হয়। ২০১৬ সালে তিনি ইউটিউব চ্যানেল খোলার পর গান প্রকাশ করতে থাকেন।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!