খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  খুলনাসহ ২৫ জেলার সব স্কুল-কলেজ আজ বন্ধ
  ব্রাজিলে প্রবল বর্ষণে ৩৯ জনের মৃত্যু, নিখোঁজ ৬৮

সৌদি ম্যাচের আগে ইনজুরিতে মেসি!

ক্রীড়া প্রতিবেদক

দীর্ঘ ৩৬ বছরের আক্ষেপ নিয়ে এবারের কাতার বিশ্বকাপে এসেছে লিওনেল মেসি এবং তার দল আর্জেন্টিনা। সেই ১৯৮৬ সালের পর থেকে বিশ্ব মঞ্চে আর সোনালি ট্রফিটা ছুঁয়ে দেখা হয়নি লে আলবিসেলেস্তেদের। এবার সেই আক্ষেপ ঘোচাতেই কাতারে পা রেখেছেন আকাশী-নীল জার্সিধারীরা।

আজ (২২ নভেম্বর) সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপের মিশন শুরু হবে আর্জেন্টাইনদের। এবারের বিশ্বকাপে দলটির প্রাণভ্রোমরা লিওনেল মেসি আছেন সবার চোখের মণি হয়ে। সেই মেসি কি না ইনজুরিতে!

এমনই সংবাদ প্রকাশ পেয়েছে আর্জেন্টাইন থেকে শুরু করে বেশ কিছু গণমাধ্যমে। মূলত, আর্জেন্টাইনদের অনুশীলন থেকে মেসির প্রকাশ পাওয়া একটা ছবি ঘিরে। যেখানে দেখা গেছে মেসির ডান পায়ের গোড়ালি স্বাভাবিকের চেয়েও কিছুটা বেশি ফোলা। এ নিয়ে প্রচুর আলোচনা চলছে চারদিকে। তবে কি পুরো ফিট না হয়েই মাঠে নামছেন আর্জেন্টিনার এই অধিনায়ক।

তবে অসুস্থ বা আনফিট হয়ে মাঠে নামার বিষয়টি উড়িয়ে দিয়েছেন মেসি নিজেই। সৌদি আরবের বিপক্ষে ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে মুখোমুখি হয়েছিলেন মেসি। যেখানে তিনি নিজেও জানিয়েছেন তার কানেও এসেছে তাকে ঘিরে চলমান ইনজুরি সংবাদগুলো।

তবে নিজেকে পুরো ফিটই দাবি করে মেসি বলেন, ‘আমি শারীরিকভাবে ভালো অনুভব করছি। আমি শারীরিক এবং মানসিকভাবে দারুণ সময় কাটিয়ে এখানে এসেছি। আমাকে নিয়ে কোনো শঙ্কা নেই।

যদিও আমি শুনেছি আঘাত পাওয়ার কারণে আমি নাকি কিছুটা ভিন্নভাবে অনুশীলন করেছি। আমি দেখেছি আমার ইনজুরি নিয়ে পত্রিকাগুলো নিউজ করেছে। এটা তেমন কিছু না। কিছুটা ক্লান্তি কাজ করছিল।’




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!