খুলনা, বাংলাদেশ | ১৮ বৈশাখ, ১৪৩১ | ১ মে, ২০২৪

Breaking News

  ৫২ বছরে দেশে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরে
  আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, বৃহস্পতিবার পর্যন্ত ছুটি থাকছে স্কুল-মাদ্রাসা
  হিট স্ট্রোকে এক সপ্তাহে ১০ জনের মৃত্যু : স্বাস্থ্য অধিদপ্তর

সোহাগ প‌রিবহ‌নের হেলপার সা‌ব্বির হ‌ত্যায় রিক্সা চালক হাসান‌কে অ‌ভিযুক্ত ক‌রে চার্জশীট

 নিজস্ব প্রতি‌বেদক

অ‌তি‌রিক্ত মদপান ও রিক্সাভাড়ার টাকা না দেয়ার কার‌ণে খুন করা হয় সোহাগ প‌রিবহ‌নের হেলপার সা‌ব্বির হো‌সেনকে। মামলার তদন্ত কর্মকর্তা এ ব্যাপারে রিক্সা চালক হাসান‌কে অ‌ভিযুক্ত ক‌রে আজ বৃহস্প‌তিবার(৬ মে) খুলনা চীফ মে‌ট্রোপ‌লিটন আদাল‌তে চার্জশীট দা‌খিল ক‌রেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা সোনাডাঙ্গা থানার এসআই সুকান্ত দাশ জানান, ১১ ফেব্রুয়া‌রি রা‌তে সোহাগ প‌রিবহ‌নের এক‌টি গা‌ড়ি নগরীর শিববা‌ড়ি মো‌ড়ে এ‌সে থামে। এ সময় হেলপার সোহাগ প‌রিবহ‌নের গা‌ড়ি প‌রিস্কার কর‌ছিল। এর কিছুক্ষণ পর রিক্সা চালক হাসান গা‌ড়ির সাম‌নে আস‌লে সা‌ব্বির তার কা‌ছে মাদ‌কের কথা বল‌লে তা‌কে হেলাতলা থে‌কে মদপান করা‌নো হয়। এরপর তারা পুনারায় শিববা‌ড়ি মো‌ড়ে ফি‌রে আ‌সে। রিক্সা চালক বাস হেলপারের নিকট তার ভাড়া ও মদ খাওয়ার ১৫০ টাকা চাওয়া মাত্র গালমন্দ ও মারধর শুরু ক‌রে। উভ‌য়ের ম‌ধ্যে হাতাহাতি চল‌তে থা‌কে। একপর্যা‌য়ে রিক্সার ছি‌টের নীচ থে‌কে ধারা‌লো ছু‌রি বের ক‌রে সা‌ব্বিরকে আঘাত ক‌রে হত্যা ক‌রে।

প‌রে ওই ঘটনায় নিহত সা‌ব্বি‌রের পিতা অজ্ঞাতনামা আসা‌মি ক‌রে থানায় মামলা দা‌য়ের ক‌রে। ঘটনার রহস্য খুঁজ‌তে গি‌য়ে পুলিশ গা‌ড়ির সাম‌নে একটা পরিত্যক্ত রিক্সা পায়। আর এ রিক্সা থে‌কে এ খু‌নের জট খো‌লে। পু‌লিশ রিক্সা চালক হাসানকে রিক্সা নেওয়ার জন্য বা‌ড়ি গে‌লে তার গলায় ও শরী‌রে আচ‌ড়ের দাগ দে‌খে স‌ন্দেহ বে‌ড়ে যায় এবং তা‌কে সেখান থে‌কে তাকে গ্রেপ্তার করা হয়।

প্রাথ‌মিক জিজ্ঞাসাবা‌দে পু‌লি‌শের কা‌ছে হত্যাকান্ডের সকল বিবরণ দেয়। পরবর্তী‌তে সে স্বেচ্ছায় আদালতে স্বীকা‌রোক্তিমূলক জবানবন্দি দি‌তে চাই‌লে পু‌লিশ তা‌কে মে‌ট্রোপ‌লিটন ম্যাজিস্ট্রেট সারওয়ার আহ‌মে‌দের আদাল‌তে হা‌জির করে। ‌সেখা‌নে সে স্বীকা‌রো‌ক্তি দেয়।

মামলার তদন্ত কর্মকর্তা আরও জানান, তিন মাস পর মামলার তদন্ত শে‌ষে আদাল‌তে আজ চার্জশীট দা‌খিল করা হল। গ্রেপ্তারকৃত হাসান খুব চতুর, প্রথ‌মে সে ঘটনার কথা এড়ানোর চেষ্টা ক‌রে‌ছিল। কিন্তু কৌশল অবলম্বন ক‌রে তার কাছ থে‌কে তথ্য বের করা হ‌য়ে‌ছে ব‌লে আইও জানান।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!