খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সেই শিক্ষক দম্পতির মৃত্যুতে হত্যা মামলা দায়ের

গেজেট ডেস্ক

গাজীপুর মহানগরের গাছা এলাকায় প্রাইভেটকারের ভেতর থেকে শিক্ষক দম্পতির লাশ উদ্ধারের ঘটনায় একদিন পর হত্যা মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (১৯ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে গাজীপুর মেট্রোপলিটন গাছা থানায় এ মামলাটি দায়ের করেন নিহত প্রধান শিক্ষকের বড় ভাই মো. আতিকুর রহমান।

মামলার বিষয়ে গাজীপুর মহানগর গাছা থানার ওসি নন্দলাল চৌধুরী বলেন, ওই স্কুল শিক্ষকের বড় ভাই আতিকুর রহমান বাদী হয়ে অজ্ঞাতনামা একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ মামলাটি তদন্ত করছে।

নিহতের ছোট ভাই জহুরুল ইসলাম ওয়াসীম বলেন, আমার ভাই-ভাবি খুবই ভালো মানুষ ছিলেন। তাদের সঙ্গে কারও কখনো কোন ঝামেলা হতে দেখিনি। কিন্তু এটি স্বাভাবিক মৃত্যু হতে পারে না। এটি একটি হত্যা। তাই থানায় মামলা করা হয়েছে। আমরা আশাবাদী পুলিশ দ্রুত সময়ের মধ্যে তদন্ত করে এর আসল রহস্য বের করবে। ভাই-ভাবির লাশের দাফন সম্পন্ন ও স্বজনদের সঙ্গে পরামর্শ করার পর মামলাটি করতে একদিন বিলম্ব হয়েছে।

এর আগে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান শাফি মোহাইমেন জানান, বৃহস্পতিবার বিকেলে লাশ দুটির ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। তাদের দুজনের ফুসফুস ও কিডনিতে জমাট রক্ত পাওয়া গেছে। এটা খাবারে বিষক্রিয়া বা অন্য কারণেও হতে পারে। প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার ভোরে দক্ষিণ খাইলকুর বগারটেক এলাকায় প্রাইভেট কারের ভেতরে এ কে এম জিয়াউর রহমান (৫১) ও তার স্ত্রী মোসা. মাহমুদা আক্তার ওরফে জলির (৩৫) লাশ পাওয়া যায়। জিয়াউর গাজীপুরের টঙ্গীর শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। মাহমুদা টঙ্গীর আমজাদ আলী সরকার বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। পরে ওই দম্পতিকে তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের ত্রিশালে বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে দাফন করা হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!