খুলনা, বাংলাদেশ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

সীমান্তে ৮শ’ বোতল ফেনসিডিলসহ কারবারী আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের বেনাপোলের বাহাদুরপুর সীমান্ত থেকে ৮শ’ বোতল ফেনসিডিলসহ কিসমত আলী (৩৮) নামে এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব সদস্যরা। আটক কিসমত বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর গ্রামের চান মিয়ার ছেলে।

র‌্যাব-৬ বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন বেনাপোলের বাহাদুরপুর গ্রামের একটি বাঁশ বাগানে কতিপয় মাদক ব্যবসায়ী ভারতীয় ফেনসিডিল বিক্রির জন্য মজুদ করেছে। বুধবার রাতে সেখানে অভিযান চালিয়ে কিসমত আলীকে আটক করা হয়। তার স্বীকারোক্তিতে ওই বাঁশ বাগানের মধ্যে একটি শুকিয়ে যাওয়া ডোবার মধ্যে মাটি ও শুকনা পাতা চাপা দিয়ে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৮শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটক কারবারী কিসমত র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, সীমান্তবর্তী এলাকার বাসিন্দা হবার সুযোগে তারা বিভিন্ন অবৈধ পন্থায় স্বল্পমূল্যে মাদকদ্রব্য ফেনসিডিল এনে যশোরসহ দেশের বিভিন জেলায় বেশিদামে বিক্রি করে।

র‌্যাব-৬ যশোরের কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক আসামী কিসমত আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!