খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

সিরিজ নিশ্চিত হলেই দল ঘোষণা: নান্নু

ক্রীড়া প্রতিবেদক

লঙ্কা সফরের ভবিষ্যৎ নিয়ে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের চিঠির অপেক্ষায় রয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সিরিজটি নিশ্চিত হলেই দল ঘোষণা করে দিবে বিসিবির নির্বাচক প্যানেল।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু দেশের শীর্ষস্থানীয় ওয়েব পোর্টাল ক্রিকফ্রেনজি এ কথা জানিয়েছেন। সিরিজটিকে সামনে রেখে ইতোমধ্যেই বিসিবি খেলোয়াড় ও কর্মকর্তাদের জন্য দ্বিতীয় পর্যায়ের কোভিড-১৯ পরীক্ষা শুরু করেছে।

নান্নু বলেন, ‘আমরা ইতিমধ্যে আমাদের দল প্রস্তুত করেছি। তবে আমরা কীভাবে সফরের বিষয়টি নিশ্চিত হওয়ার আগে এটি ঘোষণা করব। প্রথমে ট্যুরের নিশ্চিয়তা পাই। টেস্ট সিরিজের জন্য বাংলাদেশ দল ঘোষণা করতে আমরা আর দেরি করব না। নিশ্চয়তা পাওয়ার পরে, আমরা এটি ঘোষণা করব।’

এদিকে বিসিবি সূত্রে জানা গেছে শ্রীলঙ্কা সফরের জন্য বর্ধিত স্কোয়াড প্রস্তুত রেখে বিসিবি। ২৭ জন খেলোয়াড় নেবার জন্য সরকারের যে নির্দেশ রয়েছে, সেখান থেকে তারা চূড়ান্ত স্কোয়াডে খেলোয়াড় বেছে নেবে।

বিসিবি প্রধান নির্বাচক আরও জানান, খেলোয়াড়দের নিয়ে ঢাকায় এক সপ্তাহব্যাপী ক্যাম্প করবে বিসিবি। সবার সুরক্ষার খাতিরেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান তিনি।

নান্নু বলেন, ‘আমরা সকলেই জানি শ্রীলঙ্কা যাওয়ার আগে ঢাকায় এক সপ্তাহব্যাপী ক্যাম্প নির্ধারণ করেছি। আমরা খেলোয়াড়দের সুরক্ষার জন্য এটি নিয়ন্ত্রিত পদ্ধতিতে করব। যাতে আর কেউ এর দ্বারা আক্রান্ত না হয়।’

চলতি মাসের শেষ দিকে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শ্রীলঙ্কা যাবার কথা রয়েছে বাংলাদেশ জাতীয় দলের। কিন্ত বিধি নিষেধের গ্যারাকলে পড়ে বর্তমানে ঝুলছে সিরিজটির ভাগ্য।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!