খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ভোমরা সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি রাজু, সম্পাদক মাকসুদ

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরা ভোমরা সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচনের ৯ সদস্যের চুড়ান্ত কমিটি ঘোষণা করেছে ভোমরা সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের নির্বাচন পরিচালনা কমিটি।

কাজী নওশাদ দিলওয়ার রাজুকে সভাপতি, শেখ এজাজ আহমেদ স্বপন সহ-সভাপতি, এ এস এম মাকসুদ খান সাধারণ সম্পাদক, এস এম আমীর হামজা যুগ্ম সাধারণ সম্পাদক, দীপংকর ঘোষ, সাংগঠনিক বন্দর ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম কাস্টমস ও দপ্তর বিষয়ক, মোঃ আবু মুসা সম্পাদক অর্থ সম্পাদক, আশরাফুজ্জামান আশু ও শাহানুর ইসলাম শাহীকে কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত করা হয়েছে।

রোববার (১৫ মে) দুপুরে ভোমরা সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের নির্বাচন পরিচালনা কমিটির নির্বাচন কমিশনার আশরাফুর রহমান ও সদস্য সচিব জালাল উদ্দীন আকবর ও সদস্য এস এম আব্দুস সালাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

নির্বাচন পরিচালনা কমিটির তথ্যমতে গত ৯ মে ৯টি পদের বিপরিতে ১৮ টি মনোনয়ন বিক্রি হয়। ১০মে মনোনয়ন পত্র দাখিলের দিন ১৮টি মনোনয়নের মধ্যে ৯টি পদের প্রতিটি পদে মাত্র একটি করে মোট ৯টি মনোনয়ন জমা পড়ে। কারও মনোনয়ন বাতিল না হওয়ায় এবং কোন প্রতিদ্বন্দ্বিতা না থাকায় নির্বাচন পরিচালনা কমিটির তফশীল অনুযায়ি ১৫ মে নির্বাচনের ফলাফল প্রকাশ করে নির্বাচন পরিচালনা কমিটি।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!