খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সালমান খান গুরুতর আহত

বিনোদন ডেস্ক

নিজের আসন্ন চলচ্চিত্র ‘টাইগার ৩’-এর শুটিংয়ের মাঝে গুরুতর আহত হয়েছেন সালমান খান। কাঁধে বেশ চোট পেয়েছেন অভিনেতা। নিজের ছবি শেয়ার করে ভক্তদের দুঃসংবাদ দিলেন ভাইজান। এমন পোস্ট দেখে স্বাভাবিকভাবেই অনুরাগীদের দুশ্চিন্তা বেড়েছে।

গত শনিবার কলকাতায় শো করে গেছেন সালমান খান। মুম্বাই ফিরে চলতি সপ্তাহেই ‘টাইগার ৩’-এর শুটিংয়ের পরিকল্পনা ছিল তার। যেখানে ভাইজানের সঙ্গে বিশেষ দৃশ্যের শুটিং করার কথা শাহরুখ খানের। ইতিমধ্যে মাড আইল্যান্ডে শুটিং শুরু হয়ে গেছে। আর এসবের মাঝেই ঘটল অঘটন! শুটিংয়ে শরীরচর্চা করতে গিয়ে কাঁধে চোট পেলেন ভাইজান।

বৃহস্পতিবার (১৮ মে) বিকেলে সালমান নিজের ইনস্টাগ্রামে যে ছবি শেয়ার করেছেন, তা দেখে ঘাবড়ে গেছেন ভক্তরা। ছবিতে দেখা যাচ্ছে, খালি গায়ে ক্যামেরার দিকে পেছন ঘুরে দাঁড়িয়ে রয়েছেন ভাইজান। তবে সকলের নজর কেড়েছে অভিনেতার কাঁধের টেপ। সাধারণত চোটের কারণে চিকিৎসকদের পরামর্শে এ ধরনের টেপ ব্যবহার করা হয়।

ছবিটি পোস্ট করে ক্যাপশনে সালমান খান লিখেছেন, ‘যখন কেউ ভাবে যে সে সারা বিশ্বের ভার নিজের কাঁধে তুলে নিয়েছে, তখন আমি তাকে বলি, আগে পাঁচ কেজির ডাম্বল তুলে দেখাও।’ সেই সঙ্গে আরো লেখেন, ‘টাইগার আহত’।

সিনেমাটির সঙ্গে ঘনিষ্ঠ একটি সূত্রের তথ্য অনুসারে, মাড আইল্যান্ডে শুট করতে গিয়েই এ দুর্ঘটনা ঘটে। কাঁধে চোট পান সালমান। আপাতত বিশ্রামে রয়েছেন অভিনেতা। তবে চিন্তার রেশ কাটেনি ভাইজান ভক্তদের। বলিউড সুপারস্টারের পোস্টে একের পর এক মন্তব্য আসছে তার সুস্থতা কামনায়। কেউ তার দ্রুত আরোগ্য কামনা করেছেন। আবার কারো মন্তব্য, আহত বাঘ সব থেকে বেশি ভয়ংকর।

এ বছর নভেম্বরেই মুক্তি পাচ্ছে ‘টাইগার ৩’। সিনেমাটিতে আরো অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি। একটি বিশেষ চরিত্রে ক্যামিও দেবেন বলিউড বাদশাহ শাহরুখ খান।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!