খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সারাদেশের আন্দোলনের ঢেউয়ে সরকার ভেসে যাবে : নিতাই

নিজস্ব প্রতিবেদক 

বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী বলেছেন, হাত দিয়ে যেমন সূর্যের কিরণ ঠেকানো যায় না। নদীর ঢেউয়ে যেমন বান দেওয়া যায় না। ঠিক তেমনই শুরু হয়েছে বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রাম। সেই আন্দোলন-সংগ্রামে অচিরেই সরকারের পতন হবে।

রোববার (২৮ মে) বিকেলে খুলনা মহানগরীর কে ডি ঘোষ রোডে বিএনপির পদযাত্রা পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। ১০ দফা দাবিতে দলীয় কার্যালয় থেকে পদযাত্রা বের হয় এবং কেসিসি মার্কেট মোড় ঘুরে আবার দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে নিতাই রায় চৌধুরী বলেন, আমি সাবধান করে দিচ্ছি শেষ বেলায় এসে আপনারা এই সরকারের পক্ষ না নিয়ে জনগণের পক্ষে ফিরে আসুন। বিএনপি জনগণের পক্ষে কথা বলছে, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের কথা বলছে, জনগণের ভোটাধিকারের কথা বলছে। আপনারা যদি গণদাবির বিপক্ষে অবস্থান করেন তাহলে ভবিষতে চরমমূল্য দিতে হবে।

তিনি বলেন, সরকার বাংলাদেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলছে। লক্ষ্য লক্ষ্য টাকা দুর্নীতি করে তারা দেশের বাইরে পাচার করেছে।

তিনি আরও বলেন, দেশের জনগণের ভোটের যে অধিকার, বিচার পাওয়ার যে অধিকার, প্রশাসনের কাছ থেকে সাহায্য পাওয়ার যে অধিকার সবকিছুকে বন্ধ করে দিয়েছে। হামলা, মামলা নির্যাতন চালিয়ে আন্দোলনের ঢেউ ঠেকানো যাবে না। সারাদেশে আন্দোলনের যে ঢেউ উঠেছে সেই ঢেউয়ে সরকার ভেসে যাবে।

পদযাত্রা পূর্ব সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহ্বায়ক এসএম শফিকুল আলম মনা। এতে বক্তৃতা করেন বিএনপির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, জেলা বিএনপির আহ্বায়ক আমীর এজাজ খান, মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন ও জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি প্রমুখ। এসময় দলের মহানগর, জেলা ও বিভিন্ন থানা, ওয়ার্ড-ইউনিয়নের নেতারাকর্মীরা উপস্থিত ছিলেন।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!