খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে ২১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

সাতক্ষীরা প্রতিনিধি

আগামী ১৪ ফেব্র“য়ারি সাতক্ষীরা পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় এবং উৎসব মুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিচ্ছেন প্রার্থীরা। বৃহস্পতিবার ও শুক্রবার দু’দিনে মোট ২১ জন কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সাতক্ষীরা জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে হাজির হয়ে প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র জমা দেন।

সাতক্ষীরা পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র গ্রহণ করেন জেলা নির্বাচন অফিসার মোঃ নাজমুল কবীর। প্রথম দিনে মনোনয়ন পত্র জমা দেন ১৭ জন প্রার্থী। এদের মধ্যে সাধারণ কাউন্সিলর প্রার্থী মনোনয়ন পত্র জমা দেন ১৩ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মনোনয়ন পত্র জমা দেন ৪জন। মনোনয়ন পত্র জমা দেওয়ার দ্বিতীয় দিনে শুক্রবার মনোনয়ন পত্র জমা দিয়েছে ৪ জন প্রার্থী। সাধারণ কাউন্সিলর পদে ২ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ২জন মনোনয়ন পত্র জমা দেন। দুই দিনে ২১ জন কাউন্সিলর প্রার্থী তাদের মানোনয়ন পত্র জমা দিয়েছেন। তবে গত দু’দিনে মেয়র পদে কোন প্রার্থী মনোনয়ন পত্র জমা দেননি।

প্রথম দিনে সাধারণ কাউন্সিলর পদে মনোনয়ন পত্র জমা দিয়েছে ১নং ওয়ার্ডে সেলিনা আক্তার, ২নং ওয়ার্ডে সৈয়দ মাহমুদ পাপা, ৪নং ওয়ার্ডে শেখ মাহমুদ হাসান, ৫নং ওয়ার্ডে মোঃ আবু সাঈদ, মোঃ আব্দুর রাজ্জাক ও মোঃ আব্দুল মালেক, ৬নং ওয়ার্ডে মোঃ শহিদুল ইসলাম ও শেখ মারুফ আহমেদ, ৮নং ওয়ার্ডে মোঃ মনিরুজ্জামান মনির, ৯নং ওয়ার্ডে শেখ শফিক উদ দৌলা সাগর, মোঃ জিল্লুর রহমান ও এম.এ রাজ্জাক। সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ১,২ ও ৩ ওয়ার্ডে নুর জাহান বেগম, ৪,৫ ও ৬নং ওয়ার্ডে অনিমা রানী মন্ডল, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে ফারহা দীবা খান সাথী ও রুবিনা জামান খান চৌধুরী।
এদিকে মনোনয়ন পত্র জমা দেওয়ার দ্বিতীয় দিনে সাধারণ কাউন্সিলর প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র জমা দিয়েছে ১নং ওয়ার্ডে মোঃ রাশিদ হাসান চৌধুরী (চৌধুরী বাবু) ও ৩নং ওয়ার্ডে মোঃ আনোয়ার হোসেন (চান্দু)। এছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে গুলশান আরা ও শাহিদা আক্তার।
নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তপশিল অনুযায়ী সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ জানুয়ারি, মনোনয়ন পত্র যাচাই বাছাই ১৯ জানুয়ারি, মনোনয়ন পত্র প্রত্যাহার ২৬ জানুয়ারি এবং আগামী ১৪ ফেব্র“য়ারি ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!