খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  আজ খুলছে সব স্কুল-কলেজ
  রাতভর জ্বলছে সুন্দরবন, দেড় কি.মি. এলাকাজুড়ে আগুন

সাতক্ষীরা থেকে ফেরার পথে গরু ব্যবসায়ীকে অপহরণ

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা শহরের আমতলা মোড় হতে পাওনা টাকা নিয়ে তালা উপজেলার নগরঘাটা গাবতলা গ্রামে নিজ বাড়িতে ফেরার পথে এক গরু ব্যবসায়ীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা। সোমবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলাধীন সাতক্ষীরা-খুলনা মহাসড়কের বিনেরপোতাস্থ ঋশিল্পি ও পেট্রোল পাম্পের মাঝামাঝি এলাকায় এঘটনা ঘটে।

অপহৃত গরু ব্যবসায়ীর নাম মোঃ হাফিজুল ইসলাম (৩০)। তিনি তালা উপজেলার নগরঘাটা গাবতলা গ্রামের গরু ব্যবসায়ী মোজাম সরদারের বড় ছেলে।

অপহৃত হাফিজুলের সাথে থাকা ভ্যান চালক কবিরুল জানায়, হাফিজুল চাচাকে নিয়ে বাড়ি ফেরার পথে মিলবাজার থেকে দুইজন যাত্রী বিনেরপোতায় যাওয়ার কথা বলে তার ভ্যানে ওঠে।

এসময় সাতক্ষীরা-খুলনা মহাসড়কের বিনেরপোতাস্থ ঋশিল্পি ও পেট্রোল পাম্পের মাঝামাঝি এলাকায় সড়কের উপর দাড়িয়ে থাকা একটি সাদা রংয়ের মাইক্রোবাসের পাশে তাদের নামিয়ে দিতে বলেন ওই দুইজন যাত্রী। সেখানে পৌছানোর সাথে সাথে মাইক্রোবাস থেকে তিনজন নেমে এসে আমার গলায় ছুরি ধরে হাফিজুলের মুখে গামছা দিয়ে বেধে তাকে গাড়িতে তুলে নিয়ে চলে যায়। ভ্যানে যাত্রীবেশে থাকা দুইজনসহ অপহরণকারীরা মোট ৫/৬ জন ছিল। অপহৃত হাফিজুলের এখনো সন্ধান পাওয়া যায়নি। এসময় তার কাছে গরু বিক্রির পাওনা আদায় করা টাকা ছিল বলে জানান তার পিতা মোজাম সরদার।

অপহরণের বিষয়টি সদর সার্কেল মির্জা সালাউদ্দিনকে অবহিত করা হয়েছে। রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন সাতক্ষীরা সদর থানা পুলিশ। অপহৃত গরু ব্যবসায়ী হাফিজুলকে উদ্ধারের জন্য তৎপর রয়েছেন সাতক্ষীরা জেলা পুলিশ প্রশাসন বলে জানিয়েছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুজ্জামান।

 

খুলনা গেজেট/ কে এম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!