খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  মিল্টন সমাদ্দারের প্রতারণায় সহযোগী ছিলেন তার স্ত্রী : ডিবি প্রধান
  জনগণের ভরসাস্থল অর্জন করতে সক্ষম হয়েছেন সেনাবাহিনী : প্রধানমন্ত্রী

জেলা পরিষদ নির্বাচনে ঘুষের অভিযোগে বিজয়ী প্রার্থীর বিরুদ্ধে মামলা

‌নিজস্ব প্রতি‌বেদক, সাতক্ষীরা

সদ্য সমাপ্ত সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে ভোটারদের হুমকি দেওয়া এবং ঘুষ প্রদানের অভিযোগে জেলা পরিষদের সংরক্ষিত ওয়ার্ডের সদস্য এড. শাহনেওয়াজ পারভীন মিলির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকার‌ী নাজমুন্নাহার মুন্নি সোমবার (৭ নভেম্বর) সাতক্ষীরা সদর আমলী আদালতে এই মামলা দায়ের করেন।

আদালত মামলাটি আমলে নিয়ে তদন্ত প্রতিবেদন প্রদানের জন্য সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) আদেশ দিয়েছেন। মামলা নং- সি আর ১৩৩৯/২২(সাত)। আগামী ১৮ জানুয়ারি মামলার পরবর্তী ধার্য্য তারিখ।
মামলা সূত্রে জানা গেছে, সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী সদস্য পদে নির্বাচনে অংশগ্রহণ করেন শহরের সুলতানপুর এলাকার মরহুম এড শেখ আসিফ ইকবাল হীরকের স্ত্রী নাজমুন্নাহার মুন্নি। তার প্রতিদ্ব›িদ্ব প্রার্থী ছিলেন, পুরাতন সাতক্ষীরা এলাকার মৃত এস এম আবু নেছার সিদ্দিকের মেয়ে এড. শাহনেওয়াজ পারভীন মিলি। নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য শাহনেওয়াজ পারভীন মিলি মরিয়া হয়ে ওঠেন এবং ভোটারদের বিভিন্ন ভয়ভীতি প্রদর্শনকরাসহ খুন জখমের হুমকি ধামকি প্রদর্শন করে আসছিলেন।

একপর্যায়ে নিজের বিজয় নিশ্চিত করতে ভোটার প্রতি ৭ হাজার টাকা ঘুষ প্রদান করেন। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচার হয়েছে। এমনকি স্থানীয়সহ বিভিন্ন অনলাইন পত্রিকায় প্রচারিত হয়েছে। এনিয়ে ভুক্তভোগী মুন্নী প্রতিবাদ করায় তাকে হত্যাসহ বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করেন শাহনেওয়াজ পারভীন মিলি। যা নির্বাচনী আচরণ বর্হিভূত এবং আইনত দন্ডনীয় অপরাধ। এঘটনায় ভুক্তভোগী নাজমুন্নাহার মুন্নি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

প্রসঙ্গতঃ সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে নারী সদস্য পদে সংরক্ষিত ২নং ওয়ার্ডে মাইক প্রতীকে এড. শাহনেওয়াজ পারভীন মিলি ও বই প্রতীকে নাজমুন্নাহার মুন্নি প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে মুন্নিকে হারিয়ে এড. শাহনেওয়াজ পারভীন মিলি জয়লাভ করেন।

খুলনা গে‌জেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!