খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

সাতক্ষীরা আদালত চত্বর থেকে হত্যা মামলার বাদী ও সাক্ষীদের অপহরণের চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার শ্যামনগরের আলোচিত গালিব হত্যা মামলার আসামীদের বিরুদ্ধে বাদী ও সাক্ষীদের অপহরণ চেষ্টার অভিযোগ উঠেছে। বুধবার (৭ জুন) মামলার ধার্য্য দিনে সাক্ষ্য দিতে বাদী ও সাক্ষীরা আদালত চত্বরে উপস্থিত হলে বেলা ১০ টার দিকে সেখান থেকে তাদেরকে অপহরণের চেষ্টা করা হয়। ফলে আসামী ও তাদের ভাড়াটে সন্ত্রাসীদের ভয়ে বাদী ও সাক্ষীরা কেউ আদালতে হাজিরা দিতে পারেননি।

মামলার বাদী এবাদত হোসেন জানান, বুধবার গালিব হত্যা মামলায় ধার্য দিনে সাক্ষী দিতে তিনি নিজে ও সাক্ষী নজরুল ইসলাম এবং এবিএম মজিবুল্লাহ সাতক্ষীরা জজকোর্ট চত্বরে উপস্থিত ছিলেন। বেলা ১০টার দিকে আমাদের অপহরণ করার উদ্দেশ্যে মামলার ২নং আসামী রবিউল জোয়ার্দ্দার, ১নং আসামী আব্দুল মজিদের ছেলে সালাউদ্দীন লিটন এবং লিটনের ভাড়াটে সন্ত্রাসী মাহমুদুলসহ বেশ কয়েকজন কৌশলে তাদেরকে কোর্ট চত্বর থেকে অপহরণের চেষ্টা করে। এক পর্যায়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে কর্মরত আনসার সদস্যদের হস্তক্ষেপে অপহরণকারীরা ব্যর্থ হয়ে দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়ে। বিষয়টি তাৎক্ষণিক সাতক্ষীরা সদর থানায় পুলিশকে অবহিত করলে উপ-পরিদর্শক হাদিয়ুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে যান এবং ঘটনার সত্যতা পেয়ে বিষয়টি কোর্ট ইন্সপেক্টরকে অবহিত করেন। এ ব্যাপারে সদর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

হত্যা মামলার আসামীদের ভয়ে বর্তমানে মামলার বাদী ও সাক্ষীসহ তাদের পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। এ ব্যাপারে সাতক্ষীরা পুলিশ সুপারসহ প্রশাসনের কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!