খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  কাল থেকে দেশের সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সুন্দরবনের গহিনে জ্বলছে আগুন
  দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৬১ জনকে বহিষ্কার করেছে বিএনপি
  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

সাতক্ষীরায় সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত, আহত ২

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার পাটকেলঘাটায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালকও একজন পথচারীসহ দুইজন নিহত ও অপর একজন আহত হয়েছে। গতকাল বুধবার সকাল ৯ টা ও ১০ টার সময় পাটকেলঘাটা হারুন-অর-রশিদ ডিগ্রি কলেজ ও পল্লী বিদ্যুৎ অফিসের সামনে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে এঘটনা ঘটে।
নিহতরা হলেন, মটরসাইকলে চালক সাতক্ষীরার তালা উপজেলা যুগিপুকুরিয়া গ্রামের শাহজাহান গাজীর ছেলে মোঃ আব্দুল্লাহ গাজী (৩৫) ও একই উপজেলার গণডাঙ্গা গ্রামের মৃত হাজারী লাল হালদারের ছেলে সুবাস হালদার (৭০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল ৯ টার সময় মটরসাইকেল চালক আব্দুল্লাহ গাজী হারুন-অর-রশিদ ডিগ্রি কলেজের সামনে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে একটি ইঞ্জিনভ্যানকে পাশ কাটাতে গিয়ে পথচারী আব্দুল আলিম (৩৮) কে ধাক্কা দিলে মটরসাইকলে চালকসহ তারা দু’জন রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হয়। স্থানীরা লোকজন তাদেরকে উদ্ধার করে পাটকেলঘাটা পপুলার ক্লিনিকে ভর্তি করে। কিন্তু মোটরসাইকেল চালক আব্দুল্লাহ গাজীর অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে সকাল ১০ টার সময় পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি মটর সাইকেলের ধাক্কায় তালার গণডাঙ্গা গ্রামের মৃত হাজারী লাল হালদারের ছেলে সুবাস হালদার (৭০) আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাটকেলঘাটা স্বাগতা ক্লিনিকে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা সদও হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হওয়ার বিষয়টি নিম্চিত করেছেন।

খুলনা গেজেট/ এস আই/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!