খুলনা, বাংলাদেশ | ২৯ বৈশাখ, ১৪৩১ | ১২ মে, ২০২৪

Breaking News

  বাগেরহাটের শরণখোলায় বজ্রপাতে দুই শ্রমিক নিহত, আহত ৬
  দিনাজপুরে ট্যাংক লরির চাপায় নিহত ২

সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ যুবক গ্রেপ্তার

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় একশ’ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিলসহ এক যুবককে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার রাত সাড়ে ৭ টার দিকে সদর উপজেলার বৈকারী ইউনিয়নের কাথন্ডা বাজারের হাসান মোটরসাইকেল গ্যারেজের সামনে পাঁকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়।

আটক যুবকের নাম মোঃ কবির হোসেন (২৮)। সে সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী ইউনিয়নের কালিয়ানী ছয়ঘোরিয়া গ্রামের মোঃ আরশাদ আলীর ছেলে।

র‌্যাব সূত্র জানায়, মাদক দ্রব্য ক্রয়-বিক্রির উদ্দেশ্যে কয়েক ব্যক্তি সদর উপজেলার বৈকারী ইউনিয়নের কাথন্ডা এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬, সাতক্ষীরা (সিপিসি-১) এর একটি আভিযানিক দল রাত সাড়ে ৭টার দিকে সেখানে অভিযান চালায়। এসময় বৈকারী ইউনিয়নের কাথন্ডা বাজারের হাসান মোটরসাইকেল গ্যারেজের সামনে পাঁকা রাস্তার উপর থেকে কবির হোসেনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ভারতীয় আমদানি নিষিদ্ধ একশ’ বোতল ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

র‌্যাব-৬, সাতক্ষীরা (সিপিসি-১) এর সিনিঃ এএসপি মোঃ বজলুর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক মাদক ব্যবসায়িকে সদর থানায় পুলিশে সোপার্দ করা হয়েছে। এঘটনায় র‌্যাবের পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!