খুলনা, বাংলাদেশ | ২৯ বৈশাখ, ১৪৩১ | ১২ মে, ২০২৪

Breaking News

  নাইক্ষ্যংছড়ি সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত
  বয়সসীমা ৩৫ চেয়ে আন্দোলনকারী গ্রেপ্তার ১২ শিক্ষার্থীর জামিন : আদালত
  ঈদুল আজহার পর শিক্ষাপ্রতিষ্ঠানে শনিবার সাপ্তাহিক ছুটি বহাল থাকবে : শিক্ষামন্ত্রী
  সারা দেশে এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ; এসএসসিতে গড় পাসের হার ৮৩.০৪ শতাংশ, পাসের হারে শীর্ষে যশোর, সর্বনিম্ন সিলেট বোর্ড

সাতক্ষীরায় মোদির আগমনে প্রস্তুতি সভা

সাতক্ষীরা প্রতিনিধি

আগামী ২৭ মার্চ সকালে সাতক্ষীরার শ্যামনগরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমন উপলক্ষে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মোঃ শহীদউল্যা খন্দকার ও বাংলাদেশের ভারতীয় সহকারী হাই কমিশনার আর কে রায়না ঈশ্বরীপুরের যশোরেশ্বরী কালি মন্দিরে পর্যালোচনা মুলক সভা করেছেন।

বিকালে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মোঃ শহীদ উল্যা খন্দকা ও বাংলাদেশে ভারতীয় সহকারী হাই কমিশনার আর কে রায়না। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, গণপূর্ত মন্ত্রণালয়ের প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতার, শ্যামনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউল হক দোলনসহ সরকারি বিভিন্ন দপ্তরের প্রধান কর্মকর্তাগণ।

বক্তারা বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আমাদের মেহমান। তার আগমনকে স্বার্থক করতে আমাদের সর্বোচ্চ চেষ্টা থাকবে। থাকবে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। সে জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন বক্তারা।

উল্লেখ্য, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমন উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা সরেজমিনে দেখতে আগামী ১৮ মার্চ র‌্যাবের ডিজি আব্দুল্যাহ আল মামুন ও বাংলাদেশ পুলিশের আইজি বেনজির আহমেদ আসার কথা রয়েছে। তারা যশোরেশ্বরী মন্দির এলাকা ও নতুন নির্মাণাধীন তিনটি হেলিপ্যাড, যাতায়াত পথ পরিদশন করবেন। ইতিমধ্যে পুরো শ্যামনগর এলাকা জুড়ে কড়া নিরাপত্তাবলয় গড়ে তোলা হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আমন্ত্রণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ্য জয়ন্তী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগদান করতে প্রতিবেশী দেশ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আগামী ২৬ মার্চ ঢাকায় আসবেন। পরের দিন ২৭ মার্চ সকালে সাতক্ষীরার শ্যামনগরের ঈশ্বরীপুর যশোরেশ্বরি মন্দির পরিদশন করবেন। এরপর তিনি কুষ্টিয়ায় বিশ্ব কবি রবিন্দ্রনাথ ঠাকুরের কুঠিবাড়ি ও বঙ্গবন্ধুর সমাধিস্থল গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায়ও যাওয়ারও ইচ্ছা প্রকাশ করেছেন।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!