খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

সাতক্ষীরায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্লাবে ক্রীড়া সামগ্রী বিতরণ

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌরসভার শিক্ষা প্রতিষ্ঠান ও ক্লাব সমূহের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার যুব ও ক্রীড়া মন্ত্রণালয় থেকে প্রদত্ত ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (২২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় সাতক্ষীরা-২ আসনের সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি তাঁর কার্যালয়ে এক অনুষ্ঠানে এসব ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।

ক্রীড়া সামগ্রী বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, সহ-সভাপতি কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শেখ শফি উদ্দিন শফি, আওয়ামী লীগ নেতা শেখ তহিদুর রহমান ডাবলু, ডিবি ইউনিাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ মমিনুর রহমান মুকুল, নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মালেক গাজী, জেলা পরিষদ সদস্য ও বল­ী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান লাল্টু, বাঁশদহ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মাস্টার মফিজুর রহমান প্রমুখ।

প্রধান অতিথি এমপি রবি বলেন, ‘দেশের ক্রীড়াঙ্গণকে উজ্জীবিত করতে বিভিন্ন ধরনের ক্রীড়া সামগ্রী বিতরণ করছে সরকার। তারই অংশ হিসেবে স্কুল, কলেজ, মাদ্রাসা ও ক্লাব গুলির মাঝে এ ক্রীড়া সামগ্রী বিতরণ করা হচ্ছে। ক্রীড়াঙ্গণে অভূতপূর্ব সাফল্যের কারণে বিশ্বের দরবারে বাংলাদেশকে অনেক বেশি পরিচিতি এনে দিয়েছে সাতক্ষীরার সন্তানেরা। সাতক্ষীরার ছেলে মেয়েরা ক্রীড়াঙ্গণে দেশে ও দেশের বাহিরে সাতক্ষীরাকে পরিচিতি করিয়েছে। জননেত্রী শেখ হাসিনা সরকার ক্রীড়াঙ্গণের উন্নয়নে প্রতিটি উপজেলায় স্টেডিয়াম তৈরীর উদ্যোগ নিয়েছেন।

এসময় সদরের ১৪টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও ক্লাবের মাঝে ক্রিকেট সেট, ভলিবল সেট, ব্যাডমিন্টন, দাবা সেট, ক্যারাম সেট, ফুটবল, হ্যান্ডবল, টি বল, লুডু ও ভলিবল বিতরণ করা হয়। এ সময় দলীয় নেতাকর্মী ও সদরের ১৪টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও ক্লাবের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/ টি আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!