খুলনা, বাংলাদেশ | ২৯ বৈশাখ, ১৪৩১ | ১২ মে, ২০২৪

Breaking News

  চলতি বছরের এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ
  রাজশাহী বিশ্ববিদ্যালয়ে রাতভর ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৩

সাতক্ষীরায় ফেন্সিডিলসহ দুই যুবক গ্রেফতার

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় অভিনব কায়দায় মটরসাইকেলের তেলের ট্যাংকির ভিতরে লুকিয়ে ফেন্সিডিল নিয়ে যাওয়ার সময় সদর থানা পুলিশ ৫৮ বোতল ফেন্সিডিলসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে শহরের অদূরে বিনেরপোতা এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় একটি পালসার মটর সাইকেল জব্দ করে পুলিশ।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ি দুই যুবক হলো, সাতক্ষীরার তালা উপজেলার জালালপুর গ্রামের অরুন চৌধুরীর ছেলে পবিত্র কুমার চৌধুরী (৩৫) ও একই এলাকার রনজিত অধিকারীর ছেলে হৃদয় কুমার অধিকারী (২২)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা সদর থানা পুলিশ সকাল সাড়ে ৯টার দিকে শহরের অদূরে বিনেরপোতা এলাকায় তালগামী একটি মটর সাইকেলের গতিরোধ করে পুলিশ। এসময় পুলিশ মটর সাইকেলের তেলে ট্যাংকির ভিতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৫৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। অবৈধভাবে মাদকদ্রব্য বহনের অভিযোগ পুলিশ মটর সাইকেল চালক পবিত্র চৌধুরী ও আরোহী হৃদয় অধিকারীকে গ্রেপ্তার করে। একই সাথে জব্দ করা হয় ব্যবহৃত পালসার মটর সাইকেলটি।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিয়মিত মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করার ফলে চোরাকারবারিরা মাদক পাচারে ভিন্ন রুপ ও কৌশল অবলম্বন করছে। পুলিশ তৎপর থাকার কারনে তাদেরকে আটক করা সম্ভব হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!