খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার প্রেসিডেন্টের
সাফ জয়ী অনুর্ধ্ব-১৯

সাতক্ষীরায় নারী ফুটবল দলের প্রান্তিকে সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাফ জয়ী অনুর্ধ্ব-১৯ নারী ফুটবল দলের অধিনায়ক আফিঈদা খন্দকার প্রান্তিকে বরণ করে নিলো সাতক্ষীরাবাসী। শহরের তালতলা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে বুধবার (২০ মার্চ) বেলা ১১ টায় তাকে বরণ করে নেন, জেলা ক্রীড়া সংস্থাসহ বিভিন্ন সংগঠন।

এরপর সুসজ্জিত গাড়িতে করে প্রান্তিকে নিয়ে শুরু হয় শোভাযাত্রা। এ সময় তাকে একঝলক দেখতে ভিড় জমান বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে তাকে দেওয়া হয় উষ্ণ সংবর্ধনা।

সংবর্ধনা শেষে প্রান্তি বলেন, সাতক্ষীরার মানুষ এভাবে আমাকে সংবর্ধনা জানাবে এটা আমি কখনও কল্পনা করতে পারিনি। পবিত্র রমজান মাসেও আমার জন্য এতো আয়োজন দেখে আমি অভিভূত। সাতক্ষীরাবাসীর কাছে আমি কৃতজ্ঞ হয়ে রইলাম। আমাকে আমার বাবা-মা সব সময়ে অনুপ্রেরণা যুগিয়েছ বলেই আমি আজ এখানে পৌঁছাতে পেরেছি। পরিবারের সকলের পাশাপাশি সাতক্ষীরাবাসীর সর্মথন ছিলো বলেই আমি আমার কাঙ্খিত লক্ষে পৌঁছাতে পেরেছি। আমি সাতক্ষীরার মেয়ে হয়েও বিশ্বের কাছে আমার দেশের নাম খেলার মাধ্যমে উপস্থাপন করতে পেরে আমি গর্বিত।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতীয় পুরস্কার প্রাপ্ত ফিফা রেফারি তয়ৈব হাসান সামছুজ্জামান বাবু, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদুর রহমান শাহীন, মীর তাজুল ইসলাম রিপন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাহানা মহিদ, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফারহা দিবা খান সাথী, জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য মির্জা মনিরুজ্জামান কাকন, ক্রীড়া সংগঠক কাজী কামরুজ্জামান, শিমুন সামস, জেসমিন আক্তার চন্দন, প্রান্তির বাবা খন্দকার আরিফ হাসান প্রিন্স প্রমুখ।

খুলনা গেজেট/ এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!