খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সাতক্ষীরায় টানা সপ্তমবার চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেতা আব্দুল আলীম

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

গত বৃহস্পতিবার (১১ নভেম্বর) অনুষ্ঠিত দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্ব›িদ্বত্ করে বিপুল ভোটের ব্যবধানে নৌকা প্রতীকের প্রার্থীকে হারিয়ে টানা সপ্তমবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেতা মোঃ আব্দুল আলীম। তিনি ১৯৮৮ সালের ২৯ ডিসেম্বর থেকে এই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

চেয়ারম্যান আব্দুল আলীম সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নের খেজুরডাঙ্গা গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। বর্তমানে তিনি সাতক্ষীরা জেলা বিএনপি’র আহŸায়ক কমিটির সদস্য সচিব হিসাবে দায়িত্ব পালন করছেন। এর আগে দীর্ঘদিন তিনি জেলা বিএনপি’র সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।
জেলা নির্বাচন কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, বিএনপি নেতা আবদুল আলীম স্বতন্ত্র প্রার্থী হিসাবে আনারস প্রতীক নিয়ে সদর উপজেলার লাবসা ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করেন। তার প্রতিদ্ব›িদ্ব ছিলেন আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী সদর থানা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ নজরুল ইসলাম। ভোট গণনা শেষে প্রাপ্ত ফলাফলে আবদুল আলীম এখন পর্যন্ত জেলার সব্র্চ্চে ১৬৩১৯ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›িদ্ব আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম পেয়েছে ৩২৯৭ ভোট।

চেয়ারম্যান আব্দুল আলীম বলেন, সাতক্ষীরা সদর থানা বিএনপির সহসভাপতি ও লাবসা ইউনিয়ন বিএনপির সহসভাপতি থাকাকালে ১৯৮৮ সালের ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে অংশ নিয়ে তিনি প্রথম চেয়ারম্যান নির্বাচিত হন। তখন বয়স ছিল মাত্র ২৮ বছর। এরপর থেকে টানা প্রায় ৩২ বছর এই ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি। এর মধ্যে ছয়টি নির্বাচনে অংশ নিয়ে জয়লাভ করেছি। এবার সপ্তমবারও জনগণ আমাকে ব্যাপক ভোটের ব্যবধানে জয়লাভ করিয়েছে।

তিনি আরো বলেন, ইউনিয়নের সবাই ও বিএনপির নেতাকর্মীরা আমাকে ভালোবাসেন। বর্তমানে জেলা বিএনপির সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করছি। মানুষের বিপদে পাশে থাকা, এলাকার উন্নয়নে কাজ করা, সাধ্যের সবটুকু দিয়ে গরিব-দুঃখী মানুষকে সহযোগিতা করার কারণে দলমতের ঊর্ধ্বে থেকে ইউনিয়নের জনগণ আমাকে ভোট দেয়। অতীতেও যেভাবে মানুষের পাশে থেকে সেবা দিয়েছি আগামীতেও সেভাবেই মানুষের পাশে থাকতে চাই।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!