খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

সাতক্ষীরায় ‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ শীর্ষক সভা

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

জাতীয় সমবায় দিবস উপলক্ষে সাতক্ষীরায় “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” শীর্ষক এক আলোচনা সভা শনিবার (৬ নভেম্বর) সকাল ১০টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সাতক্ষীরা জেলা প্রশাসন ও সমবায় বিভাগ যৌথভাবে এই সভার আয়োজন করে।

সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আসাদুজ্জামান বাবু ও সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরা প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে জেলার সমবায় কার্যক্রমের উপর স্বাগত বক্তব্য রাখেন জেলা সমবায় কর্মকর্তা খোন্দকার মনিরুল ইসলাম।
অনুষ্ঠানে সমবায়ীদের মধ্যে বক্তব্য রাখেন, মমতাজ বেগম, রাম প্রসাদ ঢালী, মোখলেছুর রহমান প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জাহিদুর রহমান, সদর উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান ও সদর উপজেলা প্রকৌশলী মোঃ সফিউল আজম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, বঙ্গবন্ধু সকলকে সম্পৃক্ত করে কাজ করার জন্য সমবায় প্রতিষ্ঠাতা করেছিলেন। সাতক্ষীরায় সমবায় সমিতির মাধ্যমে অনেকে স্বাবলম্বী হয়েছে। অনেক দূর্বার গতিতে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

আলোচনা সভার শুরুতে জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে সাতক্ষীরা সদর উপজেলার ১৫০টির অধিক সমবায় সমিতির নেতৃবৃন্দ, জেলা ও উপজেলা সমবায় কার্যালয়ের সকল কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সাতক্ষীরা কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিঃ এর সহ-সভাপতি হেনরী সরদার।

অনুষ্ঠানে সমবায় অঙ্গণে যুযোপযোগি বিশেষ ভূমিকা রাখায় সদর উপজেলার ৩টি সমবায় সমিতিকে পুরস্কার প্রদান করা হয়।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!