খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  কাল থেকে দেশের সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সুন্দরবনের গহিনে জ্বলছে আগুন
  দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৬১ জনকে বহিষ্কার করেছে বিএনপি
  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

সাতক্ষীরায় চলছে কঠোর লকডাউন, তৎপর আইনশৃঙ্খলা বাহিনী

সাতক্ষীরা প্রতিনিধি

সরকার ঘোষিত কঠোর লকডাউনের প্রথমদিনে বৃহস্পতিবার (১ জুলাই) সাতক্ষীরায় বিধিনিষেধ বাস্তবায়নে একযোগে মাঠে নেমেছে সেনাবাহিনী, বিজিবি, ম্যাজিস্ট্রেট ও পুলিশসহ আইনশৃখংলা বাহিনীর সদস্যরা। জেলার সাতটি উপজেলায় নামানো হয়েছে সেনাবাহিনী।

এদিকে, সরকারের বিধিনিষেধ উপেক্ষা করেই ঘর থেকে বের হয়েছে কিছু মানুষ। আইনশৃখংলা বাহিনীর সদস্যদের নজর এড়িয়ে শহরের প্রধান প্রধান সড়কে মাঝে মধ্যে রিক্সা, ইঞ্জিন ভ্যান, ইজিবাইক, মটর সাইকেল ও প্রাইভেটকার চলতে দেখা গেছে। তবে শহরের অধিকাংশ দোকারপাট বন্ধ রয়েছে। লকডাউনে জরুরি সেবা প্রতিষ্ঠান খোলা রয়েছে। বন্ধ রয়েছে সকল প্রকার গণপরিবহন।

এছাড়া শহরের বিভিন্ন স্থানে মানুষকে পায়ে হেটে চলতে দেখা গেছে। বেলা ১১টার পর থেকে শহরের প্রায় সব সড়কেই গাড়ীর বহর নিয়ে মহড়া দেয় সেনাবাহিনী, বিজিবি,ম্যাজিস্ট্রেট ও পুলিশসহ আইনশৃখংলা বাহিনীর সদস্যরা।

সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির জানান, জেলায় সেনাবাহিনীর ১০ টি পেট্রোল টিম মোতায়েন করা হয়েছে। এর মধ্যে সাত উপজেলায় সাতটি প্রেট্রোল টিম ও রিজার্ভ রাখা হয়েছে আরো তিনটি প্রেট্রোল টিম। এছাড়া জেলায় তিন প্লাটুন বিজিবি ও পর্যাপ্ত সংখ্যক পুলিশ ও আনসার ব্যাটেলিয়ন সদস্য নামানো হয়েছে। জেলায় একজন করে ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ২২টি ভ্রাম্যমাণ আদালত টহল দিচ্ছে।

তিনি আরো জানান, সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নে জেলাবাসীকে ঘর থেকে বাইরে না বের হওয়ার জন্য অনুরোধ জানানো হচ্ছে। অকারণে ঘরের বাইরে বের হলেই তাকে শাস্তির মুখোমুখি হতে হবে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!