খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সাতক্ষীরায় কমেছে করোনা সংক্রমণের হার, নতুন শনাক্ত ৪৬

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার করোনা সংক্রমণের হার কিছুটা কমেছে। গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় ৪৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এসময় বৃহস্পতিবার (২৪ জুন) সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আরটি পিসিআর ল্যাবে ১৫১টি নমুনা পরীক্ষা করা হয়। শনাক্তের হার ৩০ দশমিক ৪৬ শতাংশ। আগের দিন শনাক্তের হার ছিল ৩৪ দশমিক ৬৮ শতাংশ।

এনিয়ে জেলায় ২৩ জুন বুধবার পর্যন্ত মোট করোনা আক্রান্ত হয়েছে ৩ হাজার ১২৫ জন। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ হাজার ৮২ জন।

এদিকে গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় তিন নারীসহ আরো নয় জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে সাতক্ষীরা মেডিকেল কলেজ (সামেক) হাসপাতালে ৮ জন ও শহরের একটি বেসরকারি ক্লিনিকে একজন মারা গেছে। এনিয়ে গত তিন দিনের ব্যবধানে সাতক্ষীরায় করোনা আক্রান্ত হয়ে ৫ জনসহ মোট ২৬ জনের মুত্যু হলো।

সাতক্ষীরা সদর হাসপতালের মেডিকেল অফিসার ও জেলা করোনা বিষয়ক তথ্য কর্মকর্তা ডাঃ জয়ন্ত কুমার সরকার জানান, গত ২৪ ঘন্টায় সাতক্ষীরা মেডিকেল কলেজ (সামেক) হাসপাতালের আরটি পিসিআর ল্যাবে মোট ১৮৬ জনের নমুনা পরীক্ষা করে ৫৩ জনের পজেটিভ রিপোর্ট আসে। এর মধ্যে সাতক্ষীরা জেলার ১৫১ টি নমুনা পরীক্ষা করে ৪৬ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। বাকি ৩৫টি নমুনা ছিল যশোর, নড়াইল ও খুলনা জেলা থেকে পাঠানো।

তিনি আরো বলেন, সাতক্ষীরায় করোনা উপসর্গ নিয়ে গত ২৪ ঘন্টায় ৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৮ জন সামেক হাসপাতালে ও বাকি একজন শহরের একটি বেসরকারি ক্লিনিকে মারা যান।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!