খুলনা, বাংলাদেশ | ৩০ বৈশাখ, ১৪৩১ | ১৩ মে, ২০২৪

Breaking News

  সাবেক প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী নুরুল ইসলাম বিএসসির ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা

সাতক্ষীরায় ওয়াটার প্লান্ট থেকে জরিমানা আদায়

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে দু’টি ড্রিংকিং ওয়াটার প্লান্ট থেকে মোট ৭ হাজার টাকা জরিমানা অদায় করা হয়েছে। বানিজ্য মন্ত্রণালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সাতক্ষীরা জেলা কার্যালয়ের বাজার তদারকি টিম বৃহস্পতিবার (১১ মার্চ) সকাল সাড়ে ১০টায় ফেমাস ড্রিংকিং ওয়াটার ও গাভায় সৌমিত্র ড্রিংকিং ওয়াটার প্লান্ট থেকে এই জরিমানা আদায় করেন।

জেলা কনজ্যুমার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ- ক্যাব সদস্য মোঃ সাকিবুর রহমান জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন’০৯ বাস্তবায়নে সাতক্ষীরায় অতিরিক্ত দায়িত্বরত সহ:পরিচালক শিকদার শাহিনুর আলম (খুলনা) সদর উপজেলার দক্ষিণ ফিংড়ীতে অবস্থিত ফেমাস ড্রিংকিং ওয়াটার ও গাভায় সৌমিত্র ড্রিংকিং ওয়াটার প্লান্ট পরিদর্শন করেন। এসময় বিএসটিআই অনুমোদিত ও ল্যাবরেটরি না থাকলে ফেমাস ড্রিংকিং ওয়াটার প্লান্টকে ৫ হাজার ও সৌমিত্র ড্রিংকিং ওয়াটার প্লান্টকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। উক্ত প্রতিষ্ঠান সকল প্রশাসনিক ব্যবস্থায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন’০৯’র ৪৩ ধারাসহ আন্যান্য ধারা লংঘন করার অপরাধে জরিমানা এ করা হয়েছে।

এ সমযয় প্রতিষ্ঠানটিতে পণ্যের মূল্য তালিকা প্রদর্শনসহ অন্যান্য বিষয়ে পরামর্শ প্রদান করা হয়। জনস্বার্থে এ মনিটরিং কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানা গেছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!