খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সাতক্ষীরায় ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ৩

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় র‌্যাব ও কালিগঞ্জ থানা পুলিশ পৃথক অভিযানে ৫৯০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ২৫০ গ্রাম গাঁজাসহ তিন মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে। বুধবার রাতে কলারোয়া উপজেলার চন্দনপুর ও কালিগঞ্জের কাটুনিয়া রাজবাড়ী কলেজের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়িরা হলো, সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কাটুনিয়া গ্রামের কেরামত আলী সরদারের ছেলে আব্দুর রহিম ওরফে খোকন (৩২), কলারোয়া উপজেলার গয়ড়া গ্রামের ফিরোজ হোসেন বুলবুলের ছেলে মোঃ রিপন হোসেন (২৯) ও যশোরের শার্শা উপজেলার পাঁচ কায়বা গ্রামের মৃত ইয়ার আলী সরদারের ছেলে মোঃ কবিরুল ইসলাম (২৬)।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কালিগঞ্জ থানা পুলিশ বুধবার রাত ১০ টার দিকে উপজেলার রতনপুর ইউনিয়নের কাটুনিয়া রাজবাড়ী কলেজের সামনে থেকে ২৫০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে মাদক ব্যবসায়ি খোকনকে গ্রেপ্তার করে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় মামলা দায়ের করার পর গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬, সাতক্ষীরা (সিপিসি-১) এর এএসপি মোঃ মাহবুব-উল-আলমের নেতৃত্বে একটি আভিযানিক দল রাত সাড়ে ৯ টার দিকে জেলার কলারোয়া উপজেলার বুঝতলার বাজার হতে অনুমান ১০০ গজ পূর্বে রেন্ট্রি গাছের নিচে পাঁকা রাস্তার উপর থেকে ইয়াবা ব্যবসায়ি রিপন হোসেন ও কবিরুল ইসলামকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ৫৯০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব সদস্যরা। পরে তাদেরকে কলারোয়া থানায় পুলিশে সোপার্দ করা হয়। এঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-৬, সাতক্ষীরা (সিপিসি-১) এর কোম্পানী কমন্ডার প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করা হয়।

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!