খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

সাতক্ষীরায় ইসিপিএল প্রিমিয়ার ক্রিকেট লীগ শুরু

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

দীর্ঘ বিরতির পর সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে ‘ইসিপিএল প্রিমিয়ার ক্রিকেট লীগ-২০২৩’ শুরু হয়েছে। মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ৯ টায় জেলা ক্রীড়া সংস্থার সার্বিক ব্যবস্থাপনায় এই লীগ শুরু হয়। প্রধান অতিথি হিসাবে ক্রিকেট লীগের উদ্বোধন করেন সাতক্ষীরা -২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও ক্রিকেট উপকমিটির চেয়ারম্যান কাজী আরিফুর রহমানের সভাপতিত্বে ও সাজেক্রীস কোষাধ্যক্ষ মোঃ ইদ্রিস আলী বাবু’র সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সহ- সভাপতি মোঃ আশরাফুজ্জামান আশু, সাধারণ সম্পাদক মীর তানজীর আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইদুর রহমান শাহিন, ক্রিকেট সম্পাদক মীর তাজুল ইসলাম রিপন প্রমূখ।

ইসিপিএল প্রিমিয়ার ক্রিকেট লীগে ২ টি গ্রুপে মোট ১০ টি দল অংশগ্রহণ করবে। উদ্বোধনী দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় বি-গ্রুপের শক্তিশালী দল টাউন স্পোর্টিং ক্লাব ও ইউনুস আলী স্মৃতি সংসদ।

বি-গ্রুপের অপর দল গুলো হল, দক্ষিণ পারুলিয়া স্পোর্টিং ক্লাব, পি,কে,ইউনিয়ন ক্লাব ও গণমুখী সংঘ। এছাড়া এ-গ্রুপে আছে ইউনাইটেড ক্লাব, এরিয়ান্স ক্লাব, সেতুবন্ধন ক্লাব, সেবা সংঘ ও সুলতানপুর ক্লাব।

খুলনা গেজেট/এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!