খুলনা, বাংলাদেশ | ২৯ বৈশাখ, ১৪৩১ | ১২ মে, ২০২৪

Breaking News

  নাইক্ষ্যংছড়ি সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত
  বয়সসীমা ৩৫ চেয়ে আন্দোলনকারী গ্রেপ্তার ১২ শিক্ষার্থীর জামিন : আদালত
  ঈদুল আজহার পর শিক্ষাপ্রতিষ্ঠানে শনিবার সাপ্তাহিক ছুটি বহাল থাকবে : শিক্ষামন্ত্রী
  সারা দেশে এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ; এসএসসিতে গড় পাসের হার ৮৩.০৪ শতাংশ, পাসের হারে শীর্ষে যশোর, সর্বনিম্ন সিলেট বোর্ড

সাতক্ষীরায় ইনজেকশনের মাধ্যমে বিষ প্রয়োগে স্ত্রী হত্যার অভিযোগ, স্বামী আটক

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় পল্লীচিকিৎসক স্বামীর বিরুদ্ধে ইনজেকশনের মাধ্যমে বিষ প্রয়োগে দ্বিতীয় স্ত্রী আমেনাকে হত্যার অভিযোগ উঠেছে। সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার নলতার ইন্দ্রনগর গ্রামে এঘটনা ঘটে। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১১ মার্চ) সন্ধ্যা ৭ টার দিকে আমেনা মারা যায়। এঘটনায় পুলিশ নিহতের স্বামী পল্লীচিকিৎসক মনিরুল ইসলামকে আটক করেছে।

নিহতের পিতা ইন্দ্রনগর গ্রামের নুরুজ্জামান বলেন, প্রেমের সম্পর্কের জেরধরে গত ২ বছর আগে কালিগঞ্জ উপজেলার নলতার কাজলা গ্রামের ঘর জামাই পল্লীচিকিৎসক মনিরুল ইসলাম আমার মেয়ে আমেনাকে বিয়ে করে। কিন্তু একপর্যায় স্বামী মনিরুল আমেনাকে স্ত্রীর স্বীকৃতি না দেয়ায় আমার পরিবারের সাথে মনিরুল ও তার প্রথম স্ত্রী জান্নাতুল বেগম এবং শ্যালক আরিজুলের দ্বন্দ্বের সৃষ্টি হয়। পরবর্তীতে আমেনার সাথে স্বামী মনিরুল পূনরায় ভাল সম্পর্ক গড়ে তুলে। গত জানুয়ারি মাসে আমেনার গর্ভে একটি ছেলে সন্তানের জন্ম হয়। কিন্তু সন্তান জন্মের কিছুদিন পর থেকে তার ভরণ-পোষন বন্ধ করে দেয় মনিরুল। এমনকি তার আড়াই মাসের শিশু সন্তানের জন্য ঠিক মত খাবার পাঠাতো না। উপয়ান্ত না পেয়ে আমেনা তার স্বামী মনিরুলকে খবর দেয়। গত ৯ মার্চ মনিরুল আমার বাড়িতে এসে কোন কোম্পানী প্যাকিং ছাড়া নাম স্বর্বস্বহীন একটি ইনজেকশন আমেনার শরীরে পুশ করে। ইনজেকশন পুশ করার পরের দিন ১০ মার্চ আমেনা অসুস্থ্য হয়ে পড়লে দ্রুত তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে আমেনা মারা যায়।

এ ঘটনায় নিহতের পিতা নুরুজ্জামান বাদি হয়ে শ্যামনগরের মৃত মোহাম্মদ আলীর ছেলে নলতার কাজলা গ্রামের ঘরজামাই পল্লীচিকিৎসক মনিরুল ইসলাম, মনিরুলের ১ম স্ত্রী কাজলা গ্রামের নওশের মেম্বরের মেয়ে জান্নাতুল বেগম ও প্রথম স্ত্রীর ভাই নওশের মেম্বরের ছেলে আরিজুল ইসলামকে আসামী করে কালিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারি কর্মকর্তা কালিগঞ্জ থানার উপ পরিদর্শক সেলিম রেজা বলেন, ধারনা করা হচ্ছে শিশু সন্তানকে দেখভাল না করা ও স্বামীর মানষিক অত্যাচারে অতিষ্ঠ হয়ে আমেনা বিষপানে অত্মহত্যা করেছে। আত্মহত্যার প্ররোচনার অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। রাতেই মনিরুলকে আটক করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যহত রয়েছে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন বলেন, শরীরে বিষ ক্রিয়ার কারনেই আমেনার মৃত্যু হয়েছে। তার মৃতদেহের সুরতহাল প্রস্তুত করে ময়না তদন্তের জন্যে শুক্রবার সকালে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!