খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  ঢাকা সেনানিবাসে এএফআইপি উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সাতক্ষীরার ৪ ইউপিতে ইভিএমে ভোট গ্রহণ কাল

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আগামীকাল ২০ সেপ্টেম্বর সোমবার সাতক্ষীরার দু’টি উপজেলার ২১টি ইউপিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এর মধ্যে ৪টি ইউপিতে প্রথম বারের মত ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ করা হবে। ভোটারদের সুবিধার্থে ইতিমধ্যে এসব ইউনিয়নের ভোট কেন্দ্রে মক ভোটিং অনুষ্ঠিত হয়েছে।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, প্রথম ধাপে ২০ সেপ্টেম্বর সাতক্ষীরার কলারোয়া উপজেলার হেলাতলা, কেঁড়াগাছি, কয়লা, লাঙ্গলঝাড়া, যুগিখালী, সোনাবাড়িয়া, জয়নগর, চন্দনপুর, জালালাবাদ ও দেয়াড়া সহ ১০টি এবং তালা উপজেলার তালা সদর, ধানদিয়া, জালালপুর, তেঁতুলিয়া, খলিলনগর, নগরঘাটা, ইসলামকাটি, সরুলিয়া, মাগুরা, খলিষখালী ও খেসরা সহ ১১টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এর মধ্যে কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়ন ও তালা উপজেলার তেঁতুলিয়া, তালা সদর ও খলিলনগর ইউনিয়নে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

কলারোয়ার হেলাতলা ইউনিয়নের ৯টি কেন্দ্রের ৪৪ ভোটকক্ষে এবং তালা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের ৯টি কেন্দ্রের ৫১ ভোটকক্ষে, তালা সদর ইউনিয়নের ১১টি কেন্দ্রের ৭৭ ভোটকক্ষে ও খলিলনগর ইউনিয়নের ১১টি কেন্দ্রের ৬৪ ভোটকক্ষে ইভিএমে ভোট গ্রহণ হবে।

এদিকে নির্বাচনের সময় সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এবং সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করতে কলারোয়ায় আইনশৃঙ্খলা বিষয়ক এক ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৯ সেপ্টেম্বর) সকালে উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহম্মাদ হুমায়ুন কবির।

বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব ও সঞ্চালনা করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরী।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত ১০জন ম্যাজিস্ট্রেট, রিটার্নিং অফিসার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হামিদ, উপজেলা নির্বাচন অফিসার মনোরঞ্জন বিশ্বাস, কৃষি অফিসার রফিকুল ইসলাম, সমাজসেবা অফিসার নুরে আলম নাহিদ, পল্লী উন্নয়ন অফিসার এএসএম সোহেল, কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির প্রমুখ। অনুষ্ঠানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, বিজিবি ও সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!