খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সাতক্ষীরার ভোমরায় পাইপ লাইনের মাধ্যমে সুপেয় পানি সরবরাহ প্রকল্পের উব্দোধন

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

আর্সেনিক ঝুঁকি নিরসনে সাতক্ষীরার ভোমরায় পাইপ লাইনের মাধ্যমে পানি সরবরাহ প্রকল্পের উব্দোধন করা হয়েছে। শনিবার (১০ সেপ্টেম্বর) বেলা ১১টায় সদও উপজেলার ভোমরা ইউনিয়নের লক্ষীদাড়ী এলাকায় এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ফলক উন্মোচন করে এই প্রকল্পের উব্দোধন করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

সদর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ২ কোটি ১৫ লক্ষ টাকা ব্যয়ে সাতক্ষীরার সীমান্তবর্তী ভোমরায় গ্রামীন পাইপ লাইনের মাধ্যমে সুপেয় পানি সরবরাহের প্রকল্প বাস্তবায়ন করছে। এই প্রকল্পে আওতায় ভোমরায় সাড়ে ৫ কিলোমিটার পাইপ লাইনের মাধ্যমে ৫শতাধিক পরিবারের জন্য ১ লক্ষ লিটার ধারন ক্ষমতা সম্পন্ন এই সুপেয় পানির লাইনের সংযোগ দেওয়া হয়েছে।

সদর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী মোঃ মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ব্যবসায়ী আলহাজ¦ আব্দুস সবুর, ভোমরা সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি কাজী নওশাদ দিলওয়ার রাজু, সাধারণ সম্পাদক এ.এস.এম মাকছুদ খান, অর্থ সম্পাদক আবু মুসা, ভোমরা ইউপি চেয়ারম্যান মোঃ ইসরাইল গাজী, ভোমরা ইউনিয়ন আ’লীগের সভাপতি গাজী আব্দুল গফুর প্রমুখ।

প্রধান অতিথি এমপি রবি বলেন,“জননেত্রী শেখ হাসিনার অঙ্গিকার গ্রাম হবে শহর’ শহরের সুবিধা গ্রামে পৌছে দেওয়ার লক্ষ্যে ভোমরাতে সুপেয় পানির লাইন উদ্বোধন করা হয়েছে। আয় থেকে ব্যয় মিটিয়ে আরও নতুন গ্রামীন পাইপ ওয়াটার সাপ্লাই লাইন নির্মাণ করা হবে। ইনশাল্লাহ সাতক্ষীরা একদিন সিটি কর্পোরেশন এবং ভোমরা একদিন পৌরসভা হবে। ভোমরা এলাকার ব্যাপক উন্নয়ন হবে। কিছু কিছু মানুষের কারণে আমাদের জেলা অবহেলিত। জননেত্রী শেখ হাসিনা আমাদের সাতক্ষীরার উন্নয়নে অনেক কিছু দিয়েছেন। কিন্তু তার বাস্তবায়ন খুবই ধীর গতিতে হচ্ছে বলে মন্তব্য করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন ভোমরা ইমিগ্রেশন পুলিশ ইনচার্জ মাজরিহা হোসেন, ব্যবসায়ী আল-ফেরদাউস আলফা, ভোমরা বিজিবির ক্যাম্প কমান্ডার অহিদুল ইসলাম, ভোমরা সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক আমির হামজা, ভোমরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আনারুল ইসলাম গাজী, ভোমরা ট্রান্সপোর্ট মালিক সমবায় সমিতির সভাপতি ফিরোজ হোসেন, সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, ভোমরা হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন রেজিঃ ১১৫৯ এর সভাপতি আনারুল ইসলাম, সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম, ভোমরা গোডাউন হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন ১১৫৫ সভাপতি নজরুল ইসলাম প্রমুখ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!