খুলনা, বাংলাদেশ | ৯ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২৩ মে, ২০২৪

Breaking News

  সংসদ ভেঙে দিয়ে যুক্তরাজ্যে আগাম নির্বাচনের ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী ঋষি সুনাক, ভোট ৪ জুলাই

সাতক্ষীরার দুই উপজেলায় ৯ আ’লীগ নেতাকে বহিস্কারের সুপারিশ

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

আগামীকাল ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাতক্ষীরার দেবহাটা উপজেলার ৫টি এবং কালিগঞ্জ উপজেলার মিলে মোট ১৭টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এই ১৭ টি ইউনিয়নে দলীয় সিদ্ধান্ত অমান্য করে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করায় আওয়ামী লীগের বিদ্রোহী ৯ প্রার্থীকে সাময়িক বহিস্কারের সুপারিশ করেছেন উপজেলা আ’লীগের সভাপতি ও সম্পাদক।

দেবহাটা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি জানান, বর্হিস্কৃতদের তালিকায় নাম এসেছে উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির উপদেষ্টা দেবহাটা সদর ইউনিয়নের নজরুল ইসলাম ও দেবহাটা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক। এছাড়া কুলিয়া ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুল হক ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রাণ নাথ দাস।

অপরদিকে কালিগঞ্জ উপজেলার ১২ ইউনিয়নের মধ্যে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রয়েছে ৫জন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হক ছোট ও মনিটরিং কমিটির আহবায়ক কাজী আব্দুর রহমান জানান, দক্ষিণ শ্রীপুরের প্রশান্ত কুমার সরকার, চাম্পাফুল ইউনিয়নের আব্দুল লতিফ মোড়ল, তারালী ইউনিয়নের শফিকুজ্জামান খোকন, ধলবাড়িয়া ইউনিয়নের গাজী শওকাত হোসেন ও ভাড়া শিমলা ইউনিয়নের নাজমুল ইসলাম নাইম। এছাড়া আওয়ামী লীগের নাম ব্যবহার করে অনেকে প্রার্থী হলেও দলের কোন স্থানে সুনিদৃষ্ট কোন পদ না থাকায় তাদেরকে সাময়িক বহিস্কারের সুপারিশ করা সম্ভব হয়নি।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম জানান, কেন্দ্রের নির্দেশ অনুযায়ী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের তালিকা করে তাদের সাময়িক বহিস্কারের পত্র প্রেরণের জন্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি সম্পাদকদের বলা হয়েছে। যথা সময়ে ব্যবস্থা নেয়া হবে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!