খুলনা, বাংলাদেশ | ২ আষাঢ়, ১৪৩১ | ১৬ জুন, ২০২৪

Breaking News

কালিগঞ্জে অজ্ঞান পার্টির কবলে বীর মুক্তিযোদ্ধার পরিবার, স্বর্ণালংকার ও নগদ টাকা লুট

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার কালিগঞ্জে বীর মুক্তিযোদ্ধা তারকনাথ মন্ডলের বাড়িতে হানা দিয়েছে অজ্ঞান পার্টির সদস্যরা। পরিবারের সদস্যদের অজ্ঞান করে লুট করেছে স্বর্ণালংকার, নগদ টাকা ও কাপড়চোপড়। ঘটনাটি ঘটেছে বুধবার (২২ মে) ভোর রাত তিনটার দিকে উপজেলার কুশুলিয়া ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে।

ভুক্তভোগীর ছেলে বাংলাদেশ কৃষি ব্যাংক কালিগঞ্জ শাখার কর্মকর্তা দিলীফ কুমার মন্ডল (৪৪) জানান, প্রতিদিনের মতো তার বাবা তারকনাথ মন্ডল (৭৪) ও মা সুমা রানী মন্ডল (৬৫) মঙ্গলবার রাতের খাবার খেয়ে দোতলা ভবনের নিচতলায় ঘুমাতে যান। বুধবার ভোর রাত তিনটার দিকে খোলা জানালা দিয়ে ঘরের মধ্যে চেতনানাশক স্প্রে করলে অচেতন হয়ে পড়েন তার বাবা ও মা। পরে দুর্বৃত্তরা সিড়ির ঘরের গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে আলমারি ও সোকেসের তালা ভেঙে প্রায় ৭ ভরি স্বর্ণালংকার, নগদ লক্ষাধিক টাকা ও কাপড়চোপড় লুট করে নিয়ে যায়।

বুধবার সকালে কাজের লোকে এসে গৃহকর্তার সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশীদের জানালে তারা এসে দু’জনকে অচেতন অবস্থায় দেখতে পান। পরবর্তীতে বিষয়টি সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম আতাউল হক দোলনকে জানালে সকাল ৯ টার দিকে পুলিশ পরিদর্শক (তদন্ত) ইদ্রিসুর রহমানের নেতৃত্বে পুলিশ ও কুশুলিয়া ইউপি চেয়ারম্যান শেখ আবুল কাশেম মোহাম্মদ আব্দুল্যাহ ঘটনাস্থল পরিদর্শন করেন। তাৎক্ষণিক ভাবে অচেতন অবস্থায় দু’জনকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরের দিকে তাদের জ্ঞান ফেরে। এব্যাপারে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওই ব্যাংক কর্মকর্তা।

কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইদ্রিসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এব্যাপারে এখনও থানায় লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!