খুলনা, বাংলাদেশ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা, চুয়াডাঙ্গা, যশোর, খুলনা ও রাজশাহী জেলার সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ থাকবে
  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু
  বান্দরবানের রুমা থানচি সীমান্তবর্তী এলাকায় দু’টি মরদেহ উদ্ধার
  দেশে আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি : আবহাওয়া অধিদপ্তর
  দুই আইনজীবির আদালত অবমাননার শুনানি পিছিয়ে ৩০ জুন : আপিল বিভাগ

সাতক্ষীরায় শিশু বলাৎকারের অভিযোগ মাদ্রাসার শিক্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক , সাতক্ষীরা

সাতক্ষীরায় হেফজো পড়ুয়া এক শিশুকে বলাৎকারের অভিযোগে স্থানীয় জনতা সাব্বির হোসেন নামে এক মাদ্রাসা শিক্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। সোমবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ৭ টায় সদর উপজেলার আগরদাঁড়ি মাদ্রাসা এলাকা থেকে জনতা তাকে আটকের পরে রাত ১১ টায় পুলিশ তাকে গ্রেফতার করে।

আটকৃত মাদ্রাসা শিক্ষক সাব্বির হোসেন (২৮) সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের তেঁতুলতলা গ্রামের মৃত এন্তাজ আলীর ছেলে ও আগরদাঁড়ি মাদ্রাসার হেফজো শিক্ষক।

আগরদাঁড়ি ইউপির সদস্য শহীদুল ইসলাম জানান, পূর্ব আগরদাঁড়ি গ্রামের এক ইটভাটা শ্রমিকের ছেলে (১০) আগরদাঁড়ি মাদ্রাসার হেফজোখানায় পড়তো। কয়েক গত ১৫ দিনে শিক্ষক সাব্বির হোসেন তাকে কৌশলে মাদ্রাসার মধ্যে ডেকে নিয়ে বলাৎকার করে। যন্ত্রণাকাতর ওই ছাত্রকে গ্রাম ডাক্তার ইয়ার আলী চিকিৎসা দেন। গত শনিবার ওই ছাত্রকে আবারো বলাৎকার করা হলে বিষয়টি সে বাড়িতে যেয়ে মাকে জানায়। মা ঢাকার ইটভাটায় কর্মরত স্বামীকে জানিয়ে তাকে (ইউপি সদস্য) জানাতে বলে। তিনি বিষয়টি জানতে পেরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের অবহিত করে ওই শিক্ষককে আটক করে সোমবার সন্ধ্যায় সদর থানায় খবর দেন। একপর্যায়ে রাত ১১টায় পুলিশের হাতে তুলে দেওয়া হয় শিক্ষক সাব্বির হোসেনকে।
ইউপি সদস্য শহীদুল ইসলাম আরো জানান, কয়েক মাস আগে সাব্বির আগরদাঁড়ি মাদ্রাসার ভিতর মসজিদের ভারপ্রাপ্ত মোয়াজ্জেম ছিল। সম্প্রতি তাকে ওই মাদ্রাসার হেফজোখানার শিক্ষক হিসেবে নিয়োগ দেওয়া হয়।

এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষক সাব্বীর হোসেন তার দোষ স্বীকারে করে বলেন, ভুল করে ফেলেছি।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিদুল ইসলাম জানান, বলাৎকারের অভিযোগে সাব্বির হোসেনকে রাত ১১টায় আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!