খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় কর্মজীবী নারীসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক কর্মজীবী নারী ও একজন কলেজ শিক্ষক সহ দুইজন নিহত হয়েছেন। রোববার (২৮ জানুয়ারি) বেলা ১১টার দিকে বিনেরপোতায় ও শনিবার রাতে কলারোয়ার দমদম বাজারে পৃথক এ দুর্ঘটনা ঘটে।

সাতক্ষীরা শহরের অদূরে বিনেরপোতা এলাকায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে কর্মজীবী নারী ও কলারোয়ার দমদম এলাকায় ডাম্পার ট্রাক্টর চাপায় কলেজ শিক্ষক নিহত হয়েছেন।

নিহত দু’জন হলেন, সাতক্ষীরার তালা উপজেলার মনোহরপুর গ্রামের আল আমিনের স্ত্রী মরিয়ম খাতুন (৩০) ও কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের নাথপুর গ্রামের ইছহাক সরদারের ছেলে কলেজ শিক্ষক মফিজুল ইসলাম (৫৫)।

এদের মধ্যে মরিয়ম খাতুন সাতক্ষীরা পলিটেকনিক ইন্সটিটিউটের অফিস করণিক ও মফিজুল ইসলাম কলারোয়া শেখ আমানুল্লাহ ডিগ্রী কলেজের পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক।

তালার মনোহরপুর গ্রামের আল আমিন জানান, মোটরসাইকেলে স্ত্রী মরিয়মকে নিয়ে তিনি রোববার পৌনে ১০টায় বাড়ি থেকে স্ত্রীর কর্মস্থলের উদ্দেশ্যে বের হন। সকাল ১০টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের বিনেরপাতা এলাকায় পৌঁছালে পিছনের চাকা পিছলে নিয়ন্ত্রণ হারালে তারা বাইক থেকে ছিটকে রাস্তার উপর পড়ে যান। মাছের আড়তের পানি গড়িয়ে আসার কারণে রাস্তা পিচ্ছিল ছিল। কার্পেটিং রাস্তায় পড়ে মাথায় গুরুতর আঘাত পেলে ঘটনাস্থলেই তার স্ত্রীর মৃত্যু হয়। স্থানীয়রা তাকে (আল আমিন) আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতাল ও পরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

অপরদিকে, শনিবার সন্ধ্যায় সাতক্ষীরা থেকে মোটরসাইকেলযোগে কলারোয়ায় নিজ বাড়িতে ফিরছিলেন কলেজ শিক্ষক মফিজুল ইসলাম। পথিমধ্যে দমদম বাজারের পাশে একটি মাটিবহনকারী ডাম্পার ট্রাক তার মোটর সাইকেলে সজোরে ধাক্কা মারে। এতে ডাম্পার ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন মফিজুল ইসলাম। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে রাত সাড়ে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মফিজুল ইসলাম শিক্ষকতার পাশাপাশি কলারোয়া বাজারে সার ও কীটনাশকের ব্যবসা করতেন।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মহিদুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ খবর পাওয়ার আগেই মরিয়মের মরদেহ তার স্বজনরা বাড়িতে নিয়ে গেছে।

কলারোয়া থানার ওসি মোঃ রফিকুল ইসলাম বলেন, রোববার দুপুরে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে ময়না তদন্ত শেষে মফিজুল ইসলামের মরদেহ তার স্বজনদের হাতে তুলে দেওয়া হয়েছে। অবৈধ ডাম্পার ট্রাক ও তার চালককে আটকের চেষ্টা চলছে।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!