খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চুয়েটে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু
  বন্ধের বিষয়ে সিদ্ধান্ত পুনর্বিবেচনায় আজ জরুরী সিন্ডিকেট সভা আহ্বান

সাতক্ষীরায় করোনা ও উপসর্গে ২ জনের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি

করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে তিন ঘন্টার ব্যবধানে এক নারীসহ দুই জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর ২ টা থেকে বিকাল ৫ টার মধ্যে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়েছে।

মৃত ব্যক্তিরা হলেন, সাতক্ষীরার কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনয়নের রামভদ্রপুর গ্রামের ওমর আলীর স্ত্রী করোনা আক্রান্ত জাহানারা বেগম (৫৫) ও কালিগঞ্জ উপজেলার মথুরেশপুর উজারমারী গ্রামের মৃত কিশোরী মোহনের ছেলে মনি মোহন (৬৫)। তিনি করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।

মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, করোনা আক্রান্ত হয়ে গত ১০ এপ্রিল জাহানারা নামের ওই নারী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পজিটিভ ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি বিকাল ৫ টার দিকে মারা যান।

এর আগে, করোনার উপসর্গ নিয়ে বিকাল ২ টার দিকে মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে মারা যান মনি মোহন। তিনি জ্বর, সর্দি, কাশি, শ্বাসকষ্টসহ করোনার নানা উপসর্গ নিয়ে গত ১ এপ্রিল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। তার নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

এনিয়ে, করোনায় আক্রান্ত হয়ে ১৩ এপ্রিল পর্যন্ত মারা গেছেন মোট ৩৭ জন। আর ভারাসটির উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন আরো অন্ততঃ ১৫৫ জন।

সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়েত বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে মৃত ওই দুই ব্যক্তির লাশ দাফন ও সৎকারের অনুমতি দেয়া হয়েছে।

খুলনা গেজেট/কেএম

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!