খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

সাকিবের করোনা রিপোর্ট নেগেটিভ : অনুশীলন শুরুর অপেক্ষা

ক্রীড়া প্রতিবেদক

সাকিব আল হাসান যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন মঙ্গলবার রাতে। দেশে ফিরে নিয়মানুযায়ী করোনা পরীক্ষা করিয়েছেন তিনি। নির্ভরযোগ্য একটি সূত্র জানিয়েছে, সাকিবের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

গতকাল (বৃহস্পতিবার) বিকালে সাকিব করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দেন। শুক্রবার তিনি রিপোর্ট হাতে পেয়েছেন। যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার বিমান ধরার আগেও সাকিব একবার করোনা পরীক্ষা করান। সেই ফলও নেগেটিভ আসে।

করোনা রিপোর্ট নেগেটিভ আসায় এবার অনুশীলনে যোগ দিতে কোনো বাধা থাকল না সাকিবের। দ্রুতই সাভারের বিকেএসপিতে অনুশীলন শুরু করবেন তিনি। দীর্ঘদিন ক্রিকেটের বাইরে থাকা সাকিব ক্রিকেটে ফেরার জন্য নিজেকে তৈরি করবেন।

ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করার অভিযোগে ৩৩ বছর বয়সী এই তারকা অলরাউন্ডারকে দুই বছরের নিষেধাজ্ঞা দেয় আইসিসি। এর মধ্যে এক বছরের নিষেধাজ্ঞা হলো স্থগিত নিষেধাজ্ঞা। আগামী ২৯ অক্টোবর নিষেধাজ্ঞা থেকে মুক্ত হবেন সাকিব।

সম্প্রতি সংবাদমাধ্যমের সাথে আলাপকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান বলেন, বাংলাদেশ দলের আসন্ন শ্রীলঙ্কা সফরে সাকিব ফিরবেন বলে তারা প্রত্যাশা করছেন।

বাংলাদেশ দলের হয়ে ৫৬ টেস্ট, ২০৬ ওয়ানডে এবং ৭৬টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে যথাক্রমে ৩৮৬২, ৬৩২৩ এবং ১৫৬৭ রান করেছেন সাকিব আল হাসান। ক্রিকেটের সবগুলো ফরম্যাট মিলিয়ে ১৪ সেঞ্চুরি এবং ৮০ হাফ সেঞ্চুরি করেছেন তিনি।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!