খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  প্রতিযোগিতামূলক করতে প্রতীক ছাড়া স্থানীয় নির্বাচন করছে আ’লীগ, অন্য দল প্রতীক দিয়ে নির্বাচনে যেতে পারে : ওবায়দুল কাদের

সাকিবকে ভিলেন বানানোর চেষ্টা হচ্ছে : বিসিবি

গেজেট ডেস্ক

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে আরাভ জুয়েলার্স নামের একটি দোকান উদ্বোধন ইস্যুতে সৃষ্ট বিতর্কে নিজেদের বক্তব্য জানাল বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। বাংলাদেশ ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটির মতে, সব দিক বিচার বিবেচনা না করে সাকিবকে ভিলেন বানানোর চেষ্টা হচ্ছে।

জাতীয় ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান ১৫ মার্চ দুবাইয়ে আরাভ জুয়েলার্স নামের একটি দোকান উদ্বোধন করেন। বাংলাদেশের মিডিয়া জগতের আরও অনেক তারকায় সমৃদ্ধ সে অনুষ্ঠানের আগেই খবর আসে যে, এই দোকান খুনের মামলার পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরাব খানের।

সাকিব আল হাসান ওই উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন। এ নিয়ে তোলপাড় চলছে। অনুষ্ঠানে দেশি-বিদেশি আরও অনেক তারকা যুক্ত হলেও তারকাখ্যাতিতে বাংলাদেশি অলরাউন্ডার এগিয়ে বলে আলোচনাটাও বেশি হচ্ছে সাকিবকে নিয়ে। এ নিয়ে তার পক্ষ থেকে কিছু জানা না গেলেও বিসিবি শনিবার তাদের অবস্থান জানিয়েছে।

সাংবাদিকদের প্রশ্নের মুখে বিসিবির ক্রিকেট অপারেশনস বিভাগের চেয়ারম্যান ও বিসিবি পরিচালক জালাল ইউনুস বলেন, ‘বোর্ডের নিয়ম পর্যবেক্ষণ করে তবেই সিদ্ধান্ত নেয়া হবে। আমরা ক্রিকেট অপারেশনস বিভাগ থেকে দেখব এটা কেন্দ্রীয় চুক্তির কোনো শর্ত ভঙ্গ করছে কি না। তেমন কিছু হলে আমরা শৃঙ্খলা কমিটিকে দায়িত্ব দিতে পারি। কোনো কিছু না জেনে, সবাইকে জিজ্ঞেস না করে, ব্যাপারটা পুরোপুরি তদন্ত না করে আমরা কোনো মন্তব্য করতে পারছি না।

‘সাকিব শুধু বিসিবির না, সে দেশের গর্ব। তার খেয়াল রাখা আমাদের দায়িত্ব।’

ইউনুস জানিয়েছেন, যা-ই হোক না কেন, বোর্ডের সহযোগিতা পাচ্ছেন দেশসেরা অলরাউন্ডার। নিয়ম অনুযায়ী ভুল করে থাকলেও সাকিবকে সমর্থন করার ইঙ্গিত দিয়েছেন তিনি। বলেছেন, ‘এমন একটা পরিস্থিতিই (সাকিবকে ভিলেন বানানো) তো তৈরি হচ্ছে। এটা নিয়ে না জেনে বেশি মাতামাতি করলে পারফরম্যান্সেও তো সমস্যা হবে। আগে সবাই ব্যাপারটা জানি। তার জন্য সবার সমর্থন দরকার। যদি না জেনে থাকে তাহলে তাকে যেসব পরামর্শ বা উপদেশ দেয়া দরকার, সেসব বিষয়ে আলোচনা করব।’

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!