খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

সাংবাদিক রঘুনাথ খাঁকে দেবহাটা থানার বিস্ফোরক মামলায় গ্রেপ্তার দেখানো হল

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

অবশেষে সাতক্ষীরার সাংবাদিক রঘুনাথ খাঁকে নাশকতার মামলায় গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার সাত ঘণ্টা পর দেবহাটা থানার বিস্ফোরক দ্রব্য আইনের একটি মামলায় তাঁকে গ্রেপ্তার দেখানো হয় । সোমবার (২৩ জানুয়ারি) সন্ধ্যার দিকে দেবহাটা থানার খলিশাখালী এলাকা থেকে বোমা সাদৃশ্য বস্তুসহ তাকে আটক করা হয় বলে দাবি করেছে পুলিশ। একই সাথে আরও দু’জনকে আটক করা হয়।

এর আগে সোমবার(২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা বড়বাজার সড়কের ডে নাইট কলেজ মোড় থেকে আইন প্রয়োগকারী সংস্থার পরিচয়ে সাংবাদিক রঘুনাথ খাঁকে তুলে নেওয়া হয় বলে জানান তার স্ত্রী সুপ্রিয়া রানী খাঁ ।

ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বাংলা ৭১ পত্রিকা ও দীপ্ত টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি রঘুনাথ খাঁ জেলার কালীগঞ্জ উপজেলার বিষ্ণুপুর গ্রামের মৃত মদনমোহন খাঁ’র ছেলে। তিনি সাতক্ষীরা শহরের কাটিয়া লস্কারপাড়ার এলাকার একটি ভাড়া বাড়িতে বসবাস করেন।

আটক হওয়া অন্য ২জন হলেন সাতক্ষীরার দেবহাটা উপজেলার ঢেবুখালী গ্রামের ফজর আলীর ছেলে রেজাউল ইসলাম ও একই উপজেলার চালতেতলা এলাকার নওশের আলীর ছেলে লুৎফর রহমান। গ্রেপ্তার ওই তিনজনের বিরুদ্ধে নাশকতার অভিযোগে মামলা করেছেন দেবহাটা থানার উপপরিদর্শক লাল চাঁদ।মামলায় অজ্ঞাতনামা আরও ১৯ জনকে আসামি করা হয়েছে।

সুপ্রিয়া রানী খাঁ জানান, সংবাদ সংগ্রহ সংক্রান্ত বিষয়ে সোমবার সকালে তার স্বামী সাংবাদিক রঘুনাথ খাঁ একটি ভাড়ায় চালিত মোটরসাইকেলযোগে দেবহাটায় খলিশাখালী এলাকায় যান। সেখান থেকে ফিরে আসার পর ডে নাইট কলেজ মোড় থেকে বেলা সাড়ে ১০টার দিকে তাকে আটক করা হয়। এসময় দুজন লোক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয় দিয়ে তাঁকে মোটরসাইকেল থেকে নামতে বলেন। এরপর তাঁকে অপর একটি মোটরসাইকেলে তুলে নিয়ে যান। পরে থানায় যোগাযোগ করলে তাঁরা কিছু জানেন না বলে জানান। এঘটনায় বিভিন্ন স্থানে খোজাখুজি করেও না পেয়ে পরে সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এ বিষয়ে দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবায়দুল ইসলাম জানান, দেবহাটার খলিশাখালি এলাকায় ভূমিহীন নামধারীদের সাথে যোগাসাজসেবোমা ফাটিয়ে নাশকতার পরিকল্পনা করছিল খবর পেয়ে পুলিশ তাদেরকে আটক করে। তাদের কাছ থেকে ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দেবহাটা থানার উপ পরিদর্শক লালচাঁদ মিয়া বাদী হয়ে বিস্ফোরক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছেন। এ বিষয়ে আজ মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে বিস্তারিত জানানো হবে।

খুলনা গেজেট /বিএমএস




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!