খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন

সরকার প্রতিহিংসায় খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দিচ্ছে না : খুলনা বিএনপি

গেজেট ডেস্ক

খুলনা মহানগর বিএনপি নেতৃবৃন্দ বলেছেন, দীর্ঘ দেড়মাস ধরে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্যের অবনতি হয়েছে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে তাকে কেবিন থেকে আবারো করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) স্থানান্তর করা হয়েছে। বার বার দলের পক্ষ থেকে তাঁর উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেয়ার কথা বললেও অবৈধ লুটেরা সরকার শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারনে বেগম খালেদা জিয়ার সুচিকিৎসায় বিদেশে যেতে দিচ্ছেন না।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বাদ জুম্মা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে মহানগর ও জেলা বিএনপির উদ্যোগে হেরাজ মার্কেট জামে মসজিদে দোয়া মাহফিল পুর্ব সংক্ষিপ্ত আলোচনায় একথা বলেন। নেতৃবৃন্দ বলেন, ২০১৮ সালের ৮ই ফেব্রুয়ারি নাটকীয় দুর্নীতির মামলায় কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে। দেশে করোনা মহামারি শুরুর পর ২০২০ সালের ২৫শে মার্চ তাকে সরকারের নির্বাহী আদেশে শর্তসাপেক্ষে সাময়িক মুক্তি দেয়া হয়। তখন থেকে তিনি গুলশানের বাসভবনে অবস্থান করছেন। ৭৮ বছর বয়সী খালেদা জিয়া লিভার সিরোসিস, অস্টিও আর্থ্রাইটিস, রক্তচাপ, ডায়াবেটিস, কিডনি, হৃদযন্ত্রে জটিলতা, ফুসফুস, চোখ ও দাঁতের নানা সমস্যায় ভুগছেন। এ ছাড়া তার মেরুদণ্ড, ঘাড়, হাত ও হাঁটুতে বাতের সমস্যাসহ আরও কিছু শারীরিক জটিলতা রয়েছে।

বক্তারা আবারো বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবি জানান। মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনার সভাপতিত্বে ও সদস্য সচিব শফিকুল আলম তুহিনের পরিচালনায় দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি, স ম আব্দুর রহমান, মাহমুদ আলী, মোল্লা খায়রুল ইসলাম, শের আলম সান্টু, একরামুল হক হেলাল, শেখ সাদী, কে এম হুমায়ুন কবীর (ভিপি হুমায়ুন), মোল্লা ফরিদ আহমেদ, নেহিমুল ইসলাম নেহিম, আব্দুল আজিজ সুমন, জাহাঙ্গীর হোসেন, সাঈদ হাসান লাভলু প্রমূখ। অনুরুপভাবে মহানগর ও জেলার সকল থানা ও ওয়ার্ডের মসজিদে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!