খুলনা, বাংলাদেশ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ৯ মে, ২০২৪

Breaking News

  হবিগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ৩, আহত অর্ধশতাধিক
  চট্টগ্রামে বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ বিমানের এক পাইলট নিহত
  সোহেল চৌধুরী হত্যা : আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ আসামির যাবজ্জীবন, ৬ জনকে খালাস দিয়েছেন আদালত
  সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের অবৈধ সম্পদের অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট

সরকারের মেগা দুর্নীতিতে মাথাপিছু ঋণ সীমা ছাড়িয়েছে: ইসলামী আন্দোলন

গেজেট ডেস্ক

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, মেগা প্রজেক্টের নামে সরকারের সীমাহীন দুর্নীতিতে মানুষের মাথাপিছু ঋণের পরিমাণ এক লাখ থেকে দেড় লাখে উন্নীত হয়েছে। শাসকগোষ্ঠীর ব্যর্থতার দায় জনগণ নিতে বাধ্য নয়।

শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে পুরানা পল্টনে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় কার্যালয়ে চলমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা সভায় এ কথা বলেন তিনি।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, দিনে-দুপুরে ফিল্মিস্টাইলে ব্যাংক ডাকাতি ঘটনায় আইনশৃঙ্খলা পরিস্থিতির ভয়াবহ অবনতি হয়েছে, তাই প্রমাণিত হয়। ব্যাংক ডাকাতির ঘটনা ১৯৭২-৭৩ এর ঘটনাকে স্মরণ করিয়ে দেয়।

এসময় তিনি ব্যাংক ডাকাতির সঙ্গে জড়িতদের কঠোর শাস্তির আওতায় আনার দাবি করেন। সেইসঙ্গে ঘটনার আসল রহস্য উদঘাটন করে দেশবাসী জানানোরও দাবি জানান।

মাওলানা ইউনুছ আহমাদ বলেন, মানুষের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে। মানুষ চরম ভোগান্তিতে দিনাতিপাত করছে। দেশব্যাপী ভয়াবহ বিদ্যুৎ বিভ্রাট, গ্যাস সংকট মারাত্মক রূপ নিয়েছে। সীমাহীন ভোগান্তির মধ্যে মানুষ। আর সরকার বলছেন, মানুষ খুব সুখে আছে।

এভাবে মানুষকে ভিক্ষাবৃত্তির মধ্যে ফেলে দেশ কীভাবে উন্নয়নের মহাসড়কে? এটা দেশবাসীকে ভাবিয়ে তুলেছে। এভাবে চাপাবাজি করে দেশ চলতে পারে না। সরকারের প্রতি জনগণের কোনো সমর্থন নেই। কাজেই ক্ষমতা থেকে সরে জনগণের সরকার প্রতিষ্ঠা করে সময়ের দাবি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!