খুলনা, বাংলাদেশ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৩২১

সভানেত্রীর সিদ্ধান্ত অমান্য করে দলের ভাবমূর্তি ক্ষুন্নের পাল্টা অ‌ভি‌যোগ

নিজস্ব প্রতিবেদক

রুপসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ কামাল উদ্দিন বাদশা খুলনা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অমান্য করে খুলনা-৪ নির্বাচনী আসনের সংসদ সদস্যসহ দলের ভাবমূর্তি ক্ষুন্ন করার অপচেষ্টার প্রতিবাদে এক সাংবাদিক সন্মেলন আজ মঙ্গলবার বেলা ১২ টায় অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সম্মলনে লিখিত বক্তব্য পাঠ করেন রুপসা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ফ ম আব্দুস সালাম।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, সংসদ নির্বাচনে নৌকার বিজয়ী প্রার্থী আব্দুস সালাম মুূর্শিদীর প্রত্যক্ষ নির্দেশে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে অবস্থানকারী আওয়ামী লীগের নেতা কর্মীদের প্রতি অত্যাচার, নির্যাতন, রক্তাক্ত জখম ও তাদের সম্পদ ও ব্যবসার লুট ও দখলের যে কাল্পনিক অভিযোগ করা হয়েছে তার কোন দালিলিক প্রমাণ উপস্থাপন করতে পারেনি আওয়ামী লীগের সভাপতি মোঃ কামাল উদ্দিন বাদশা।

রূপসার আইচগাতী ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভিন্ন ব্যক্তিকে পদায়নের যে বক্তব্য সাংবাদিক সম্মেলনে উপস্থাপিত হয়েছে তা সবৈভ মিথ্যে, ভিত্তিহীন ও কাল্পনিক।

আব্দুস সালাম মূর্শিদী আওয়ামী লীগের কোন নেতাকর্মীর পদ পদবি প্রত্যাহারের বিষয়ে কোন বক্তব্য আজও উপস্থাপন করেন নাই। তবে যে সমস্ত পদধারী ব্যক্তি আওয়ামী লীগের আদর্শ শেখ হাসিনার ম্যান্ডেটের প্রতি অনাস্থা দেখিয়েছেন তাদের প্রতি দলের সাধারণ নেতাকর্মী ও সমর্থকদের ধুমায়িত ক্ষোভ যন্ত্রণা সৃষ্টি হয়েছে। যার ফলাফল আগামী দিনের নেতাকর্মীদের মনে ক্ষত চিহ্ন হিসেবে থেকে যাবে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অধ্যাপক ফ ম আব্দুস সালাম বাংলাদেশের স্বাধীনতার নেতৃত্ব দানকারী সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন করা, দলীয় সভানেত্রী সিদ্ধান্তকে অমান্য করা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দলের পদ থেকে অব্যাহতি প্রদানের দাবি জানান।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!